খালেদা-তারেক আন্তর্জাতিকভাবে দূর্নীতিতে খ্যাতি সম্পন্ন-হানিফ

প্রকাশ:| শনিবার, ৯ ডিসেম্বর , ২০১৭ সময় ০৪:৪০ অপরাহ্ণ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি॥
বাংলাদেশ আ’লীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন খালেদা-তারেক আন্তর্জাতিকভাবে দূর্নীতিতে খ্যাতি সম্পন্ন। অবাক লাগে যারা আন্তর্জাতিকভাবে দূর্নীতিতে খ্যাতি সম্পন্ন তাদের পক্ষে কিভাবে একজন রাজনীতিবিদ অবস্থান নিতে পারে। আদালতে বেগম জিয়ার বিরুদ্ধে জিয়া অর্ফানেন্স ট্রাস্ট দূর্নীতি মামলায় যে বিচার চলছে তাতে খালেদা জিয়াকে নির্দোষ প্রমাণিত হতে হবে।দূর্নীতিবাজ বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানকে বাঁচাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীল মরিয়া হয়ে ওঠেছে। সংবাদ সম্মেলনে তাদের দূর্নীতি ঢাকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমা চাইতে বলেছেন। এ ঔধ্যত্বপূর্ণ আচারণের জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে চরম মূল্য দিতে হবে। তিনি বলেন শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে চারদিকে যে উন্নয়ন সৃষ্টি করেছে ভবিষ্যতে সে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামীতে পুনরায় নৌকার বিজয় ঘটিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। গতকাল শনিবার দুপুরে পটিয়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা আ’লীগের সভাপতি রাশেদ মনোয়ার ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন আ’লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এ. কে. এম. এনামুল হক শামীম। বিশেষ অতিথি ছিলেন আ’লীগের কেন্দ্রিয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রিয় আ’লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি ও সম্মেলনের উদ্বোধক মোসলেম উদ্দিন আহমেদ, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আ’লীগের সেক্রেটারী মফিজুর রহমান, দক্ষিণ জেলা আ’লীগের সহ সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, আবুল কালাম চৌধুরী, সাবেক মহিলা এমপি ও দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সভাপতি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেরা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক নাছির উদ্দিন, দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সেক্রেটারী লুবণা হারুন, কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম,আ’লীগ নেতা আবুল কালাম আযাদ, মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ, পটিয়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আকম সামশুজ্জামান চৌধুরী, সেক্রেটারী বিজন চক্রবর্তী, পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আমম টিপু সুলতান চৌধুরী, পৌরসভা আ’লীগের সাবেক সেক্রেটারী আলমগীর আলম, জেলা আ’লীগ নেতা সেলিম নবী, জেলা পরিষদ সদস্য দেব ব্রত দেবু, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, ইনজামুল হক জসিম।
প্রধান অতিথি আরো বলেন, বিশ্ব ব্যাংক পদ্মা সেতু নির্মাণে দূর্নীতির অভিযোগ করলেও আদালতে প্রমাণ করতে পারেনি। শেখ হাসিনা সরকার দেশের টাকা দিয়ে এখন পদ্মা সেতু নির্মাণ করছে। দেশের নতুন নুতন মেগা প্রকল্প হাতে নিয়ে দেশকে মহা উন্নয়নের রোডম্যাপে নিয়ে গেছে। এখন বিদ্যুৎতের কোন সমস্যা নেই। বিদ্যুৎ সেক্টরে শেখ হাসিনা সরকার সর্বকালের রেকর্ড ভঙ্গ করে ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছে। ৭১ এর যুদ্ধাপরাধী ও পাকিস্তানী বাহিনীকে যারা লালন করছে তাদের ব্যাপারে সজাগ থাকার জন্য তিনি আহবান জানান। সকাল দলারদলির উর্দ্ধে থেকে আ’লীগকে শক্তিশালী করে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ। বিকেলে পটিয়া হল ঢুডে কমিনিটি সেন্টারে কাউন্সিলরদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।