খালেদা জিয়া ছাড়া নির্বাচনে অংশ নেবে না বিএনপি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ১২ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ০২:২১ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি। আগামী জাতীয় নির্বাচনে আমরা খালেদা জিয়ার নেতৃত্বেই অংশ নেবো। তাকে ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত পূর্বঘোষিত এক ঘণ্টার মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল আরও বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সব মামলা প্রত্যাহার করতে হবে। অবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি না দেয়া পর্যন্ত গণতান্ত্রিক আন্দোলন থামানো যাবে না। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

নেতাকর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, আজকের মানববন্ধনে এই জনস্রোত থেকে আমাদের একটিই দাবি, খালেদা জিয়ার মুক্তি চাই, দিতে হবে। মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

এরআগে দলের চেয়াপরপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সকাল থেকেই জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। মানববন্ধনে অন্যান্যের মাঝে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. এজেডএম জাহিদ হোসেন, আবদুস সালাম, জয়নাল আবদীন ফারুক, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া ২০-দলীয় জোটের শরিক দলের মধ্যে কল্যাণ পার্টির মহাসচিব সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়াসহ জোটের নেতারা মানববন্ধনে উপস্থিত ছিলেন।