খালেদা জিয়া দেশ ও জাতিকে জিম্মি করেছেন

প্রকাশ:| বৃহস্পতিবার, ১২ মার্চ , ২০১৫ সময় ০৪:৫০ অপরাহ্ণ

আ.জ.মনাশকতা ও নৈরাজ্য বিরোধী সমাবেশে আ.জ.ম নাছির উদ্দিন

আজ সকালে দারুল ফজল মার্কেট চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নাশকতা ও নৈরাজ্য বিরোধী সমাবেশে সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন বলেন, একাত্তরে পাকিস্তানী সেনানিবাসে স্বেচ্ছাবন্দী খালেদা জিয়া এবার স্বেচ্ছা অবরোধ বাসিনী হয়ে দেশের শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির বিরুদ্ধে প্রাসাদ চক্রান্ত করছেন। এই কালনাগিনীর কাছে অবোধ শিশুও নিরাপদ নয়। তাই তাকে মানবসভ্যতায় রক্ষায় উৎখাৎ করতে হবে।
তিনি আরো বলেন, যারা মানুষকে পুড়িয়ে মারে তাদের সাথে আলোচনায় বসলে সভ্যতা কলঙ্কিত হবে। দানবের সাথে মানবের কোন সমঝোতা হতে পারে না। তিনি সুশীল সমাজের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তান যদি আগুনে পোড়ে তখনও কি সংলাপ চাইবেন নাকি অপরাধীর শাস্তি চাইবেন। আসলে অপরাধীদের সাথে হাত মিলিয়ে সুখের স্বর্গ বিলাস অসম্ভব।
তিনি আরও বলেন- আজ ভেতরে বাইরে বিভীষণ আছে, তারা অশুভ শক্তির প্রতিনিধি। তাদেরকে চিহ্নিত করতে হবে। তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া দেশ ও জাতিকে জিম্মি করেছেন। এখন তাকে জিম্মি করে মুল্যবান জানমাল ও ক্ষতি করার ক্ষতিপূরণ আদায় করতে হবে।
আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল, কার্যনিবার্হী সদস্য গৌরাঙ্গ চন্দ্র দাশ, ৩৪নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে আজিজ বাবুল, কেন্দ্রীয় যুবলীগ নেতা সাইদুর রহমান, মহানগর যুবলীগের তারভীর আহমদ রিংকু প্রমুখ।