হাসিনা খালেদার কোন ক্ষতি হোক সেটা চাই না

প্রকাশ:| বৃহস্পতিবার, ৪ আগস্ট , ২০১৬ সময় ১০:৫২ অপরাহ্ণ

খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন কাদের সিদ্দিকীবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাস ভবন ফিরোজায় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, উগ্রবাদ- জঙ্গিবাদ প্রতিরোধে জাতীয় ঐক্য গঠন করতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীকে চায়ের দাওয়াত দিয়েছিলাম। তিনি তা সাদরে গ্রহণ করে আজকে এসেছেন। এ ব্যাপারে তিনি ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন। ঐক্যকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন বলে আমাদের বলেছেন।

এদিকে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমার দল জামায়াতকে সঙ্গে নিয়ে কিছু করতে চায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কোন ক্ষতি হোক সেটা চাই না। কেউ তাদের কোন ক্ষতি করতে চাইলে তা আমি জীবন দিয়ে হলেও প্রতিহত করবো।

কাদের সিদ্দিকী আরো বলেন, বৈঠকের বিষয়ে বিস্তারিত মতিঝিলে তার কার্যালয়ে শুক্রবার বেলা ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তুলে ধরা হবে।

বৈঠকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাড়াও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম উপস্থিত ছিলেন।

অপর দিকে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বে ১৫ সদস্যর একটি প্রতিনিধি দল বেগম খালেদা জিয়ার বাস ভবনে ঢুকলেও ৫ সদস্য বৈঠকে অংশ নিবে। এরা হলেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ও প্রেসিডিয়াম সদস্য নাসিম সিদ্দিকী।

২০ দলীয় জোট নেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেশের বিরাজমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী। এছাড়াও সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বৃহত্তর জাতীয় ঐক্য নিয়ে আলোচনা হয় বলে জানা গেছে।


আরোও সংবাদ