গুলশানের রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়া, ঘিরে অবস্থান নিয়েছে গোয়েন্দা পুলিশ

প্রকাশ:| বুধবার, ১৩ নভেম্বর , ২০১৩ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

টানা পাঁচ দিন পর নিজ বাসভবন থেকে বেরিয়ে আজ বুধবার গুলশানে দলীয় কার্যালয়ে গেছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।
আজ রাত আটটা ১০ মিনিটে তিনি বাসভবন থেকে বেরিয়ে গুলশান কার্যালয়ে যান বলে দলীয় সূত্রে জানা গেছে।
দলীয় সূত্রে জানা গেছে, আজ রাতে গুলশানের দলীয় কার্যালয়ে স্থায়ী কমিটির সদস্যদের উপস্থিত থাকতে বলা হয়েছে। সেখানে খালেদা জিয়া তাঁদের সঙ্গে বৈঠক করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন।
এর আগে গত বৃহস্পতিবার গুলশান কার্যালয়ে যান খালেদা জিয়া। ওই দিনই স্থায়ী কমিটির বৈঠকে রোববার থেকে টানা ৭২ ঘণ্টার হরতাল দেওয়ার নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়।
বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় ঘিরে অবস্থান নিয়েছে গোয়েন্দা খালেদা 2পুলিশ। বিরোধী দলীয় জোটের টানা ৮৪ ঘণ্টা হরতাল শেষে আজ রাতে গুলশান কার্যালয়ে আসবেন খালেদা জিয়া। গুলশান কার্যালয়ে দলের স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র আইনজীবীদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তার। নির্বাচনকালীন নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে চলমান আন্দোলনের অংশ হিসেবে আগামী সপ্তাহের হরতাল কর্মসূচী ঠিক করা হতে পারে ওই বৈঠকে। ধারণা করা হচ্ছে, কার্যালয়ে এলে গ্রেপ্তার করা হতে পারে বিএনপির সিনিয়র নেতাদের।অথবা বিএনপির সিনিয়র নেতারা যাতে গ্রেপ্তারের ভয়ে সেখানে না আসে সেজন্যই এ ব্যবস্থা।