খালেদা জিয়ার রাজনীতি এখন লেডিসক্লাবে

প্রকাশ:| শুক্রবার, ৩ জুলাই , ২০১৫ সময় ১১:১৬ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনীতি এখন ইস্কাটনের লেডিসক্লাবে বন্দি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া আন্দোলনের একজন ব্যর্থ নেত্রী। তার রাজনীতি এখন ইস্কাটনের লেডিসক্লাবে বন্দি। বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও এবং নৈরাজ্য না থাকলে দেশ আরও এগিয়ে যেতো।’

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জে পৃথক সমাবেশে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

বিএনপিকে গণতান্ত্রিক ধারার রাজনীতিতে ফিরে এসে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখার আহবান জানিয়ে নাসিম আরও বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। খুব শিগগিরই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।’

ধারাবাহিকভাবে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পরিণত হবে দাবি করে এ জন্য তিনি দেশবাসীর সহযোগিতা কামনা করেছেন।

স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের অধিনে কাজিপুর উপজেলার গান্ধাইলে প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ইন্সটিটিউট অব হেলথ টেকনোলোজি এবং বাগবাটিতে প্রায় সাড়ে ১৭ কোটি টাকা ব্যয়ে ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে পৃথক সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশ দু’টিতে সভাপতিত্ব করেন আব্দুল মোক্তাদির বকুল ও জাহাঙ্গীর হোসেন।

এতে উপস্থিত ছিলেন- সাবকে এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল আহমেদুল কবির, নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম জিহাদ, সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন প্রমুখ।

এর আগে তিনি কাজীপুরের বাসভবনে এনটিভি’র ১২ বছর পুর্তি অনুষ্ঠানের কেক কাটেন।