‘ম্যাডাম দৃঢ় প্রতিজ্ঞ। আগামীকালের সমাবেশে তিনি যাবেন-খালেদার বাসায় সাংবাদিক নেতারা

প্রকাশ:| শনিবার, ২৮ ডিসেম্বর , ২০১৩ সময় ১০:৫৫ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসায় কাউকে প্রবেশ করতে না দিলেও শনিবার রাত ১০টা ১০ মিনিটে সাংবাদিক নেতারা ঢুকেছেন।

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদের নেতৃত্বে বেশ কয়েকজন বিএনপি-জামায়াতপন্থি সাংবাদিক নেতা বেগম জিয়ার বাসায় প্রবেশ করেছেন।

এর আগেও বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের সঙ্গে খালেদা জিয়ার মতবিনিময়ের পর গুলশান কার্যালয়ে যান সাংবাদিক নেতারা। এরপরদিন গত বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাংবাদিক নেতারা দেখা করতে তার কার্যালয়ে যান। দু’দিনই তারা বেশ কিছুক্ষণ বিএনপি চেয়ারপারসনের সঙ্গে বৈঠক করেন।

বিএনপি নেতারা খালেদা জিয়ার কাছে না যেতে পারলেও সাংবাদিক নেতাদের সঙ্গে বৈঠক করেই বেগম জিয়া বিভিন্ন সিদ্ধান্ত নিচ্ছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান বাসভবনের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একইসঙ্গে বাসার সামনে থেকে বিরোধী দলের নেতার প্রটোকল সরিয়ে নেয়া হয়েছে।

আগামীকালের সমাবেশে উপস্থিত থাকতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দৃঢ় প্রতিজ্ঞ বলে জানিয়েছেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি রুহুল আমিন গাজী।

তিনি বলেছেন, ‘ম্যাডাম দৃঢ় প্রতিজ্ঞ। আগামীকালের সমাবেশে তিনি যাবেন। এ জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা চেয়েছেন।’

এর আগে প্রায় একঘণ্টা গুলশানে খালেদার বাসায় তার সঙ্গে বৈঠক করেন সাংবাদিক নেতারা।