মানসিকভাবে ভেঙে পড়বেন না খালেদাকে-হেফাজত

প্রকাশ:| রবিবার, ২৫ জানুয়ারি , ২০১৫ সময় ১১:০৬ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মানসিকভাবে ভেঙ্গে না পড়ার অনুরোধ জানিয়েছে হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ। আজ রোববার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক শোকবাণীতে হেফাজত নেতৃবৃন্দ এ কথা বলেন।

হেফাজত নেতৃবৃন্দ বলেন, ছেলের মৃত্যুতে ব্যথিত ও শোকবিহ্বল বিরোধী নেত্রীর প্রতি আমরা সহানুভূতির সাথে বলতে চাই, আপনি ভেঙে পড়বেন না। পুরো দেশবাসী এখন আপনার দিকে তাকিয়ে আছে। তাই দেশের বর্তমান দু:সময় ও ক্রান্তিকালে আপনার মনোবল যেন ভেঙে না পড়ে, সেদিকে খেয়াল রাখার অনুরোধ আমাদের। পুত্র হারানোর শোক থেকে দ্রুত কাটিয়ে ওঠার শক্তি আল্লাহ আপনাকে দান করুন। আমিন।

তারা বলেন, দেশের প্রধান বিরোধী দলীয় নেত্রীর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে আমরা বেগম খালেদা জিয়া ও তার পরিবারবর্গের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাই। দেশবাসী ও আলেম সমাজের পক্ষ থেকে আমরা সদ্য মৃত আরাফাত রহমানের রূহের মাগফিরাত কামনা করছি।

হেফাজত নেতৃবৃন্দ বলেন, পুত্র হারানোর শোক একজন মায়ের জন্য অত্যন্ত মর্মন্তুদ ও হৃদয়-বিদারক। দেশের এই তীব্র রাজনৈতিক সঙ্কটকালীন সময়ে পুত্রের মৃত্যুসংবাদ বেগম জিয়ার মানসিক অবস্থাকে স্বাভাবিকভাবেই আরো কঠিন করে তুলেছে।

বিবৃতিদাতারা হলেন, হেফাজতে ইসলামের আমির ও দারুল উলূম হাটহাজারীর মুহতামিম শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী, সিনিয়র নায়েবে আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, নায়েবে আমির আল্লামা নূর হোসাইন কাসেমী, আল্লামা হাফেজ শামসুল আলম, আল্লামা আবদুল মালেক হালিম, মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী, মাওলানা হাফেজ তাজুল ইসলাম, মাওলানা লোকমান হাকিম, মাওলানা সলিমুল্লাহ, মাওলানা মাহবুবুল হাসান, মাওলানা মুঈনুদ্দিন রূহী, মাওলানা মুফতি জসিম উদ্দিন, মাওলানা আশরাফ আলী নিজামপুরী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা ইলিয়াস উসমানী, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা আবদুল জব্বার, মাওলানা মীর মোহাম্মদ ইদ্রিস প্রমুখ।