‘খাগড়াছড়ি যুব উন্নয়নের কার্যক্রম সন্তোষ জনক নয়’

প্রকাশ:| শুক্রবার, ২৭ মে , ২০১৬ সময় ১০:৩৫ অপরাহ্ণ

সন্তোষ

শংকর চৌধুরী,খাগড়াছড়ি: খাগড়াছড়ি যুব উন্নয়নের প্রশিক্ষণ কার্যক্রমের মধ্যে পাহাড়ের যুবক যুবতীদের কম্পিউটার প্রশিক্ষ, হেচারি, গবাদি পুশু পালনসহ সকল প্রকার কার্যক্রম সন্তুষ জনক নয় নয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি।

শুক্রবার সকাল সারে ১০ টায় খাগড়াছড়ি যুব উন্নয়ন অধিদপ্ত হলরুমে যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।
তিনি আরো বলেন পাহাড়ের প্রত্যান্ত অঞ্চলের বিবিন্ন উপজেলা থেকে এসে প্রশিক্ষণ কেন্দ্রে থেকে সকল প্রকার প্রশিক্ষণে অংশগ্রহন করে নিযেরা দক্ষতা অর্জন করে দেশের তথা পার্বত্য অঞ্চলের বেকারত্ব দূরকরতে সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হবে বলেও বলেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মজিদ আলী (পিবিএম সেবা), যুব উন্নয়নের উপ-পরিচালক একেএম শাহরীয়ার, মোঃ শাহজাহান, কেন্দ্র প্রধান আব্দুল মান্নানসহ যুব প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ