খাগড়াছড়ি প্রথম মেয়র প্রকল্প স্টিয়ারিং কমিটির সদস্য নির্বাচিত

প্রকাশ:| সোমবার, ৯ মে , ২০১৬ সময় ০৯:২১ অপরাহ্ণ

১ম মেয়র

শংকর চৌধুরী,খাগড়াছড়ি: বাংলাদের ৩২৫ টি পৌরসভার মধ্যে খাগড়াছড়ি প্রথম পৌর মেয়র প্রকল্প স্টিয়ারিং কমিটির সদস্য নির্বাচিত।
এই বিষয়ে এক সাক্ষাত কারে পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল আলম জানান, সারা বাংলাদের ৩২৫ টি পৌরসভার মধ্যে ৩১ টি পৌরসভাকে স্থানীয় সরকার মন্ত্রনালয়, পৌর কতৃপক্ষের পার্ফমেন্স বিবেচনা করে নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করে উন্নয়নের জন্য ঁমরধঢ় প্রকল্পের অন্তর্ভুক্ত করে।
খাগড়াছড়ি পৌরসভার পার্ফমেন্স ও যথা সময়ে প্রকল্প সমূখ বাস্তবায়ন করে নগর বাসীর সুযোগ সুবিধা নিশ্চিত করায় খাগড়াছড়ি পৌরসভা আজ স্থানীয় সরকার মন্ত্রনালয় তথা সারা বাংলাদেশের ৩২৫ টি পৌরসভার মধ্যে প্রথম স্থান অর্জন করে আজ প্রসংশিত। আর সেই প্রসংশা এবং পার্ফমেন্স এর আলোকে আমাকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্ত কতৃক বাস্তবায়নাধীন “তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) পকল্প” শীর্ষক প্রকল্পের প্রজেক্ট’র স্টিয়ারিং কমিটির সদস্য নির্বাচিত করেছে। তিনি আরো বলেন সারা দেশের সকল পৌরসভার মধ্যে খাগড়াছড়ি প্রথম স্থান অর্জন কারি পৌরসভা, সেই গৌরব অর্জন কারি পৌরসভার মেয়র হিসেবে তাকে প্রকল্প স্টিয়ারিং কমিটির সদস্য নির্বাচিত করায় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের মন্ত্রী, সচিবসহ ঁমরধঢ় প্রজেক্ট প্রকল্পের পরিচালক ও এই প্রকল্পের সাথে সংশ্লিষ্ট সকলকে তার ব্যক্তিগত, পৌর কতৃপক্ষ ও পৌর বাসী তথা এই জেলার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল আলমকে প্রকল্প স্টিয়ারিং কমিটির সদস্য নির্বাচিত করার সংবাদটি স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব আব্দুল মালেক স্বাক্ষরিত এ পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ।

এদিকে খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিকুল আলম স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্ত কতৃক বাস্তবায়নাধীন “তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) পকল্প” শীর্ষক প্রকল্পের প্রজেক্ট’র স্টিয়ারিং কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় পৌর নাগরিক কমিটি ও হিল ফ্রেন্ডস নামে বিবিন্ন সামাজিক সংগঠন তাকে সংবর্ধনা প্রদান করেন।


আরোও সংবাদ