খাগড়াছড়িতে ২ প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, আটক ১

প্রকাশ:| সোমবার, ১১ সেপ্টেম্বর , ২০১৭ সময় ০৮:৪৭ অপরাহ্ণ

খাগড়াছড়ি,প্রতিনিধি: খাগড়াছড়িতে ধর্ষণের শিকার হয়েছে ২ প্রতিবন্ধী কিশোরী। রোববার ১০ সেপ্টেম্বর রাতের আধারে জেলার মাটিরাঙা উপজেলার জুম্মপাড়া এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৮) কে ধর্ষণ করে প্রতিবেশী মোঃ ছন্নু মিয়ার ছেলে নুরুল আলম। ধর্ষককে আটক করে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী।

এলাকার পৌর কাউন্সিলর এমরান হোসেন জানান, রোববার সন্ধ্যা সাতটার দিকে নিজ বাড়িতে বোনের কন্যা শিশুকে নিয়ে শুয়ে ছিল প্রতিবন্ধী ওই কিশোরী। কিশোরীকে একা পেয়ে ঘরে ঢুকে নুরুল আলম। এসময় কিশোরীর অস্বাভাবিক আচরণ ও শিশুর কান্না শুনে বাড়ির লোকজনরা ছুঁটে এসে নুরুল আলমকে আটক করে। পরবর্তীতে এলাকাবাসীরা এসে তাকে পুলিশে সোপর্দ করে। মাটিরাঙা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটু মুঠোফোনে বলে,ধর্ষণের দায়ে প্রতিবন্ধী কিশোরীর পিতা বাদী হয়ে নুরুল আলমকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেছে। সোমবার সকালে কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আটককৃত যুবককে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি।

অপরদিকে, একইদিন সকালে খাগড়াছড়ি জেলা সদরের পানখাইয়াপাড়া এলাকায় আরেক প্রতিবন্ধী কিশোরী (২০) ধর্ষণের শিকার হয়েছে। রোববার রাতে সদর থানায় ধর্ষণের ঘটনায় কিশোরীর বড় ভাই বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছেন। কিশোরীর বড় ভাই জানান, রোববার ভোরে হাটঁতে বের হলে দেখে আনন্দনগর এলাকার আলমগীর মিস্ত্রীর ছেলে মোঃ শাহাদত হোসেন তার মানসিক প্রতিবন্ধী বোনকে রাস্তার উপর জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার চিৎকারে এলাকার লোকজন বের হয়ে আসলে সে পালিয়ে যায়। খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, কিশোরীর বড় ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামীকে গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ।


আরোও সংবাদ