খগড়াছড়িতে আ’লীগের দু’পক্ষের লোচনা সভা

প্রকাশ:| মঙ্গলবার, ৮ আগস্ট , ২০১৭ সময় ০৮:৪১ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৭ তম জম্ম বার্ষিকী পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দু’পক্ষ। জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার (৮আগস্ট) সকাল সাড়ে ১০টায় কদমতলিস্থ দলীয় অস্থয়ী কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভানেত্রী ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নিগার সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় করে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার অনুসারীরা। প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সাহাবুদ্দিন মিয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রইছ উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পাজেপ সদস্য নির্মেলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য মংসুইপ্র“ চৌধুরী অপু, আওয়ামীলীগ নেতা মোঃ শানে আলম। সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে. পৌর সম্পাদক জাবেদ হোসেন, জেলা শ্রমিকলীগে আহ্বায়ক জানু সিকদার, জেলা যুবলীগ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, সেচ্ছাসেবকলীগ সম্পাদক মো. মুফিজ, জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমা ও সাবেক সাধারণ সম্পাদক ইকবাল বাহার চৌধুরী প্রমুখ।
পরে, উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা ও কেনন্দ্রীয় সদস্য বাসন্তি চাকমা ও পাজেপ সদস্য নিগার সুলতানা।

অপরদিকে, জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের ব্যানারে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৭তম জম্ম বার্ষিকী পালন উপলক্ষে নরিকেল বাগান কলেজ রোডস্থ দলীয় কার্যালয়ে খতমে কোরআন,দোয় মাহফিল ও আলোচনা সভা করে, জাহেদুল আলম, পৌর মেয়র রফিকুল আলম ও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলমের সমর্থীতরা। খতমে কোরআন পাঠ করেন, আলহাজ্ব মাওলানা মোঃ আবুতাহের, কেন্দ্রীয় শাহী জামে মসজিদের প্রেশ ইমাম মাওলানা ছালাউদ্দিন আল কাদেরী প্রমুখ। মাহফিল শেষে, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমির দত্ত চাকমার সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ নুরুন্নবী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইমাম হোসেন ও নাজমুল হাসান অপু প্রমুখ।