ক্ষমতায় আছি বলেই আমরা নিরাপদ নই

প্রকাশ:| বুধবার, ২৬ আগস্ট , ২০১৫ সময় ১০:৫৪ অপরাহ্ণ

ক্ষমতায় আছি বলেই আমরা নিরাপদ নই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ।

তিনি বলেন, আমাদের সর্বোচ্চ প্রস্তুতি নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে, ঐক্যবদ্ধ না থাকলে ভয়ঙ্কর কিছু ঘটে যেতে পারে। বুধবার মহানগর নাট্যমঞ্চে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে জাতীয় শ্রমিক লীগ এ সভার আয়োজন করে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, বসে থাকার সুযোগ নেই। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে কোন্দল সৃষ্টি করলে অন্যেরা সুযোগ নেবে। ব্যক্তি স্বার্থকে গুরুত্ব না দিয়ে দলের স্বার্থে জাতির স্বার্থে কাজ করুন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার জন্য ১৪ আগস্ট রাত বেঁছে নেয়া হয়েছিল, কারণ ওইদিন পাকিস্তানের জন্ম। বঙ্গবন্ধুর অপরাধ ছিল তিনি ষড়যন্ত্রকারীদের স্বপ্নের পাকিস্তান ভেঙ্গে স্বাধীন দেশের জন্ম দিয়েছিলেন। এ কারণেই স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছে। এমন ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে।

মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমূখ।