ক্ষতিগ্রস্ত গাড়িগুলোকে গ্যারেজে, প্রচারণা স্থগিত

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৩ এপ্রিল , ২০১৫ সময় ০৯:১৪ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসনের নির্বাচনী গাড়িবহরে হামলায় ক্ষতিগ্রস্ত গাড়িগুলোকে মেরামত করতে গ্যারেজে নেয়া হয়েছে। এছাড়া হামলায় আহত ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের চিকিৎসাসহ সার্বিক পরিস্থিতির জন্য বেগম খালেদা জিয়ার আজকের নির্বাচনী প্রচারণা স্থগিত করা হয়েছে।
বুলেটপ্রুফ কাচই রক্ষা করলো খালেদাকে
বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

গত শনিবার থেকে ঢাকার দুই সিটি করপোরেশনে দল-সমর্থিত মেয়র পদপ্রার্থীদের পক্ষে প্রচার চালিয়ে যাচ্ছেন খালেদা জিয়া। প্রতিদিন বিকেলে তিনি গুলশানের বাসা থেকে প্রচারের উদ্দেশে বের হন। আজ বৃহস্পতিবার আর বের হচ্ছেন না।

শায়রুল কবির বাংলামেইলকে বলেছেন, ‘হামলায় ক্ষতিগ্রস্ত গাড়িগুলো মেরামত করা হচ্ছে। ব্যক্তিগত নিরাপত্তারক্ষীবাহিনী সিএসএফের কয়েকজন সদস্যও বেশ আহত। এসবসহ সার্বিক পরিস্থিতি
বিবেচনা করে আজকের নির্বাচনী প্রচারণা কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে আজকের মধ্যে গাড়ি চলে এলে আগামীকাল থেকে তিনি (খালেদা জিয়া) আবার প্রচারণায় বের হবেন। তবে আগামীকাল বের হওয়ার ব্যাপারটি এখনো চূড়ান্ত নয়।’

এদিকে প্রতিদিন বিকেল ৪টার পর গুলশানের বাসা থেকে প্রচারের উদ্দেশে বের হন তিনি। প্রচারণার মধ্যেই পর পর গত তিনদিন হামলার মুখে পড়েন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এরমধ্যে গত সোমবার কাওরান বাজার, মঙ্গলবার ফকিরাপুল এবং সর্বশেষ বুধবার বাংলামোটর এলাকায় হামলার শিকার হয় খালেদা জিয়ার গাড়িবহর। হামলায় বহরের বেশকয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।