ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন পুলিশ পরিদর্শক বিজন বড়ুয়া পুরষ্কৃত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৫ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ০৬:৩৮ অপরাহ্ণ

 

ফটিকছড়ি প্রতিনিধি:
দ্রুততম সময়ে ক্লু-লেস হত্যা মামলার মূল রহস্য উদঘাটন ও অপরাধীকে গ্রেপ্তার করতে সক্ষম হওয়ায় ফটিকছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিজন বড়–য়াকে পুর®কৃত করেছে চট্টগ্রাম জেলা পুলিশ। এ সময় তাঁকে পুরষ্কার হিসেবে দশ হাজার টাকা নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করা হয়। গতকাল চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে এ পুরষ্কার প্রদান করা হয়। চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা’র সভাপতিত্বে কল্যাণ সভায় পুলিশ ও গোয়ান্দা বিভাগের উর্ধতন কর্মকর্তাগ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত ১০ জানুয়ারী ফটিকছড়ি উপজেলার দক্ষিণ রাঙ্গামাটিয়া গ্রামের আজিজুল হকের পুত্র মঈন উদ্দিন (২৮)’র মরদেহ বাড়ীর পাশের পুকুর থেকে পা বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় ঐদিনই নিহতের ভগ্নিপতি সাইফুদ্দিন ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের এক সপ্তাহের মধ্যেই মামলার তদন্তকারী কর্মকর্তা বিজন বড়–য়া ঘটনার মূল রহস্য উদঘাটন ও অপরাধীকে গ্রেপ্তারে সক্ষম হয়।
বিজন বড়–য়া জানান, ‘আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করতে চেষ্টা করেছি। এ পুরষ্কার আমাকে বিপুল উৎসাহ জাগিয়েছে এবং আমার দায়িত্ববোধ আরো বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

ছবি আছে: ফটিকছড়ি থানার পুলিশ পরিদর্শক বিজন বড়–য়া পুরষ্কৃত প্রদান করছেন চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনার।