ক্লিক-এর উদ্যোগে বিজয় উৎসব ও চট্টলার বীর সম্মাননা প্রদান

প্রকাশ:| রবিবার, ২০ ডিসেম্বর , ২০১৫ সময় ০৮:৩৪ অপরাহ্ণ

ক্লিক

বন্দরনগরী চট্টগ্রামে প্রথম লাইফ স্টাইল ম্যাগাজিন ‘ক্লিক’ এর উদ্যোগে বিজয় উৎসব এবং চট্টগ্রামে বীর সম্মাননা প্রদান করা হয়েছে। ক্লিক ম্যাগাজিনের দ্বিতীয় সংখ্যার প্রকাশনা উপলক্ষ্যে রোববার সন্ধ্যায় চট্টগ্রাম শিল্পকলা একাডেমীর অনিরুদ্ধ মুক্ত মঞ্চে বর্ণাঢ্যা আনুষ্ঠানিকতায় এই সম্মাননা প্রদান করা হয়। বিন্দু ইভেন্ট ম্যানেজমেন্টের আয়োজনে ক্লিক লাইফ স্টাইল ম্যাগাজিনের উদ্যোগে চট্টলার বীর সম্মাননা প্রাপ্তরা হলেন রাজনীতিবিদ এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী, বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ও শিক্ষাবিদ ড. অনুপম সেন, বিশিষ্ট শিল্প উদ্যোক্তা কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান, সমাজ সেবক ও রোটারিয়ান মোহাম্মদ আলী, নারী উন্নয়ন কর্মী ড. জয়নব বেগম, গীতিকার ও শিল্পি আব্দুল গফুর হালি, চিত্রশিল্পি আহমেদ নেওয়াজ।
ক্লিক ২
তারুণ্যের কান্ডারী হিসেবে সম্মাননা প্রাপ্তরা হলো শিল্পোদোক্তা নাফিদ নবী, জাকারিয়া জ্যোতি, রাকিবুল আলম চৌধুরী এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহমুদা বেগম।

ক্লিক-এর সম্পাদক জালাল উদ্দিন সাগরের সভাপতিত্বে আয়োজিত এই বর্ণিল আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দা সরোয়ার জাহান। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রামের বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার, ক্লিক ম্যাগাজিনের উপদেষ্ঠা রওশন আরা চৌধুরী।
ক্লিক ৩
অনুষ্ঠানে শুরুতে বিজয়ের মাসে বিশেষ ফ্যাশন কিউ, নৃত্য এবং সম্মাননা প্রদান শেষে ফ্যাশন ম্যাগাজিন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আরোও সংবাদ