কোরআন খতম-কবর জেয়ারতের পর প্রচারণা ব্যস্ত মনজুর

প্রকাশ:| শুক্রবার, ১০ এপ্রিল , ২০১৫ সময় ০৫:৫৯ অপরাহ্ণ

মনজুরদুপুরে জুমার নামাজ আদায় শেষে মা বাবার কবর জেয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন বিএনপি সমর্থিত ২০দলীয় জোটের মেয়র প্রার্থী আলহাজ্ব মনজুর আলম। কাট্টলী তৈয়বিয়া মসজিদে জুমার নামাজ আদায় করেন মনজুর আলম। এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ ২০দলীয় জোটের নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন। নামাজ শেষে স্থানীয় মহল্লাবাসীর সাথে কুশল বিনিময় ও কোলাকুলি করে দোয়া কামনা করেন সাবেক এ মেয়র।
কবর জেয়ারতের পর বিভিন্ন গনমাধ্যম কর্মীদের সাথে কথা বলেন মনজুর আলম। এসময় তিনি বলেন, প্রত্যাশিত প্রতীক কমলা লেবু পেয়ে আল্লাহর দরবারে শোকরিয়া জানান তিনি। তিনি বলেন সুষ্ঠ নির্বাচন হলে জনগণের দোয়ায় বিপুল ভোটে বিজয়ী হব আমি।
এসময় আবদুল্লাহ আল নোমান বলেন, বিগত চার বছরে মনজুর আলম ৯০০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। এবার নির্বাচিত হলে তাঁর অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করা যাবে।
এর আগে সকালে নিজ বাসায় কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মহান আল্লাহ’র সাহায্য কামনা করে মুনাজাত পরিচালনা করেন মাওলানা হাফেজ আবদুল মান্নান। এসময় মেয়রের দুই ছেলে সারোয়ার আলম ও নিজামুল আলম উপস্থিত ছিলেন।
এদিকে শুক্রবার দুপুরে সাবেক মেয়ররের কাট্টলীস্থ বাসভবনে ৩৮ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাখে মতবিনিময় কালে মনজুর আলম নির্বাচনী প্রচারনায় সরকারদলীয় প্রার্থী কোন নীতিমালা মানছেনা বলে অভিযোগ করে বলেন-নির্বাচন কমিশন এ ব্যাপারে নীরব রয়েছে। নীতিমালা মেনে নির্বাচন হলে সরকারী দলের ভরাডুবি হবে।
বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান মেয়র প্রার্থী মনজুর আলমের সাথে উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে উপস্থিত বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বলেন আগের মত এবারও মনজুরর আলমকে বিপুল ভোটে বিজয়ী করতে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।
এসময় বিএনপি নেতা আবদুল্লাহ আল হাসান, আবদুল কুদ্দুস, মাহাবুল আলম, তাজ উদ্দিন, চবি ছাত্র নেতা তৌহিদুল আলমসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে বিকেলে মেয়র প্রার্থী মনজুর আলম নগরী পতেঙ্গার লালদীয়ার চরে ৪০ নং ও ৪১ নং ওয়ার্ড়ের গণ সংযোগে অংশ নেন।