কোন অপদার্থকে মনোনয়ন দেয়া হবে না

প্রকাশ:| শুক্রবার, ১৬ জুন , ২০১৭ সময় ১০:৫২ অপরাহ্ণ

যারা জনগনের সাথে সম্পৃক্ত নাই । অপকর্মের সাথে জড়িত হয়ে দেশ ও দলের ক্ষতিতে লিপ্ত রয়েছে সেসব অপদার্থদের আগামী নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না ।
আজ শুক্রবার বোয়ালখালীতে বঙ্গবন্ধু সৈনিক লীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামীলীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম আট আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল বলেন উন্নয়ন দেখতে হলে আট সালে ফিরে যেতে হবে । তখন বোয়ালখালীতে কি ছিল এখন কি অবস্থায় আছে ।
তিনি বলেন নিজেরা যদি সতর্ক থাকি তাহলে নৌকাকে ডুবানোর ক্ষমতা কারো নেই । কালুরঘাট সেতু প্রসঙ্গে তিনি বলেন দক্ষিন কোরিয়ার সাথে চুক্তি স্বাক্ষর হয়েছে । আগামী মাসে তারা সেতু এলাকা পরিদর্শনে আসবে । এ বছরের শেষে প্রধান মন্ত্রী সেতুর কাজ উদ্বোধন করবেন ।
এমপি বাদল আরো বলেন কাঠাঁল পাতার দিন শেষ । বোয়ালখালীবাসী এখন আর কাঠাঁল পাতা খায় না ।
আওয়ামীলীগ নেতা রেজাউল করিম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য , চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাসিনা মন্নান,জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সৈয়দুল আলম, দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা নুরুল আলম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এস এম সেলিম, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী, শ্রমিক নেতা নুরুল ইসলাম,জেলা পরিষদের সদস্য মোহাম্মদ ইউনুচ,উপজেলা যুবলীগের সভাপতি সেলিম উদ্দিন,প্রেসক্লাব বোয়ালখালীর ভারপ্রাপ্ত সভাপতি ডা. অধীর বড়–য়া,ছাত্রলীগ নেতা ইয়াছিন আরাফাত কচি , স্বেচ্চাসেবক লীগ নেতা আবু সাহাদাত মো. সায়েম মো. ইব্রাহিম, শ্রমিকলীগ নেতা মো. সেলিম ,বোয়ালখালী বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সাজিব বৈদ্য ।