কে হবে মাসুদ রানা: রেজিস্ট্রেশনের বাকি ৬ দিন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ৯ সেপ্টেম্বর , ২০১৮ সময় ১১:০৬ পূর্বাহ্ণ

বাংলা সাহিত্যের অন্যতম প্রধান গোয়েন্দা ‘চরিত্র মাসুদ রানা’। গত শতকের ৬০ থেকে ৯০ এর দশকের বাংলাদেশের তরুণরা বড় হয়েছে ‘মাসুদ রানা’ পড়ে। এখনো ‘মাসুদ রানা’ পড়েন অনেকেই। কাজী আনোয়ার হোসেনের ‘মাসুদ রানা’ এবার আসছে পর্দায়।

‘মাসুদ রানা’ অবলম্বনে তিনটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কিন্তু কে হবেন রূপালী পর্দার ‘মাসুদ রানা’ সেটা এখনো ঠিক হয়নি। পর্দার মাসুদ রানাকে নির্বাচিত করা হবে রিয়েলিটি শোর মাধ্যমে। আর সে রিয়েলিটি শোতে রেজিস্ট্রেশনের আর মাত্র ছয়দিন বাকি আছে।

জানা গেছে, ২৭ বছরের ৫ ফুট ১১ ইঞ্চি লম্বা, সুঠাম শরীর, রোদে পোড়া তামাটে রঙের মাসুদ রানাকে পেতে রিয়ালিটি শোর আয়োজন করছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। আয়োজনে সহযোগী হিসেবে রয়েছে ইউনিলিভার ও চ্যানেল আই।

ফেয়ার অ্যান্ড লাভলি ম্যানস ‘কে হবে মাসুদ রানা’ রিয়েলিটি শোতে অংশ নিতে পারবে বাংলাদেশি কিংবা বাংলাদেশি বংশোদ্ভূত যে কেউ। আবেদন করার ফরম পাওয়া যাবে এই লিংকে http://www.mensfairandlovelyhero.com

প্রযোজক আব্দুল আজিজ এ ব্যাপারে বলেন, ‘লেখক কাজী আনোয়ার স্যার মাসুদ রানার চরিত্রের সঙ্গে বর্তমান কোনো নায়কের মিল খুঁজে পাননি। তার ইচ্ছাকে প্রাধান্য দিতেই এই রিয়ালিটি শো।’

এদিকে ‘কে হবে মাসুদ রানা’ শোর একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন অমিতাভ রেজা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে এটি।

বাংলাদেশি চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক ফেরদৌস আর নায়িকা পূর্ণিমা মাসুদ রানা খোঁজার বিচারকের দ্বায়িত্ব পালন করবেন। রিয়েলিটি শো’তে নির্বাচিত তিন তরুণ অভিনয় করবেন মাসুদ রানা সিরিজের ‘ধ্বংস পাহাড়’, ‘ভারতনাট্যম’ ও ‘স্বর্ণমৃগ’ অবলম্বনে ৩টি চলচ্চিত্রে।


আরোও সংবাদ