কুরআনের সামনে বাতিল কোনদিন টিকতে পারে না

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১১ মে , ২০১৮ সময় ০৮:১৩ অপরাহ্ণ

       
হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, আল-কুরআন আল্লাহর নাযিলকৃত মহাসত্য ও মহাপবিত্র গ্রন্থ। কুরআনের শিক্ষাই হল মানবতা সম্পন্ন যুগোপযোগী শিক্ষা। কুরআনের সামনে বাতিল কোনদিন টিকতে পারে না। তাই সারা দেশে কুরআনী শিক্ষার বিস্তার ঘটাতে হবে।
 তিনি বলেন, ইহুদীরা যুগে যুগে ইসলাম ও মুসলমানদের ধ্বংস করার জন্য নানামুখি ষড়যন্ত্র করেছে, এখনও তাদের সেই ষড়যন্ত্র, চক্রান্ত ও অপতৎপরতা চলছে। এই ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবেলা করে দ্বীন ইসলামের হেফাজত এবং ইসলামী আক্বিদা-বিশ্বাসকে সংরক্ষণের জন্য ব্যাপকভাবে কাজ করতে হবে। তিনি বলেন, উলামায়ে কেরাম আল্লাহর জন্য নিবেদিত। আমাদের লক্ষ্য একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জন। আমরা সেই লক্ষ্যেই দেশব্যাপী কাজ করে যাচ্ছি, ভবিষ্যতেও করে যাব ইনশাআল্লাহ। 
হেফাজত আমীর বলেন, পবিত্র মাহে রমজান সন্নিকটে। এই মাসকে পালনের জন্য এখন থেকেই আমাদের প্রস্তুতি গ্রহণ করতে হবে। মনে রাখতে হবে, রমজান মাস আল্লাহর পক্ষ থেকে বান্দার জন্য বিশেষ নিয়ামত। এই নিয়ামত যথাযথভাবে আদায় করে পরম করুণাময় মহান আল্লাহর নৈকট্য লাভ করতে হবে। 
তিনি দেশবাসীর উদ্দেশ্যে বলেন, পবিত্র মাহে রহজানের পবিত্রতা রক্ষা করুন। কুরআন নাযিলের মাসে বেশী বেশী কুরআন তিলাওয়াত করুন, কুরআন বুঝুন, কুরআনময় সমাজ গড়ে তোলার চেষ্টা করুন। অর্থনৈতিক সাম্য প্রতিষ্ঠায় যাকাত-ফিতরা সুষ্ঠুভাবে আদায় করুন। সুদ, ঘুষ, মদ, জুয়া, দূর্নীতিসহ যাবতীয় অনাচার ও ইসলাম বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকুন। দিনের বেলা হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখুন। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখুন। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করুন। আমার এই দাওয়াতি আহবানকে আপনারা সারা দেশে পৌছে দিন। নিজেরা আমল করুন, অন্যদেরকেও মেনে চলতে উৎসাহিত করুন। 
আজ শুক্রবার বাদ জুমা চিকিৎসার জন্যে সিঙ্গাপুর যাওয়ার প্রাক্কালে উত্তরার বাবুস সালাম মাদরাসার পার্শ্বে বাবুস সালাম ফাউন্ডেশন বাংলাদেশ-এর শুভ উদ্ভোধনকালে হেফাজত আমীর আল্লামা শাহ্ আহমদ শফী এসব কথা বলেন। বাবুস সালাম মাদরাসার মুহতামিম ও বাবুসসালাম ফাউন্ডেশনের পরিচালক মুফতী আনিসুর রহমানের সভাপতিতত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, ঢাকা মহানগর সেক্রেটারী মাওলানা আবুল হাসানাত আমিনী, গাজীপুর জেলা সেক্রেটারী মাওলানা ফজলুর রহমান, ঢাকা মহানগর দপ্তর সম্পাদক মাওলানা আলতাফ হোসাইন, হেফাজত আমীরের একান্ত সহকারী মাওলানা শফী, মাওলানা রুহুল আমীন, মাওলানা আনছারুল হক ইমরানসহ স্থানীয় উলামায়ে কেরাম ও বাবুস সালাম মাদরাসার শিক্ষকবৃন্দ।
উল্লেখ্য, হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী আজ রাতের একটি ফাইটে চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে যাত্রা করবেন। চিকিৎসা শেষে শীঘ্রই তিনি দেশে ফিরবেন। তিনি দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।