কুতুবদিয়ায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী অপহৃত

প্রকাশ:| বুধবার, ২৩ জুলাই , ২০১৪ সময় ১০:৫০ অপরাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি>>
কক্সবাজারের কুতুবদিয়ায় ৬ষ্ঠ শ্রেণীতে পড়–য়া মাদরাসা ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার ভোর রাতে কুতুবদিয়া দ্বীপের বড়ঘোপ ইউনিয়নের আজম কলোনী গ্রামের মৃত মফিজ আলমের কন্যা সালমা বেগম (১৪) কে একই ইউনয়নের ফতেহ আলী পাড়া গ্রামের বাসিন্দা শফি আলম প্রকাশ সফুর ছেলে মোঃ জামসেদ ১৪/১৫ জন অস্ত্রধারী সন্ত্রাসী নিয়ে অনুমান রাত ২টার সময় সালমার বাপের ঘর থেকে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার ভোর রাতে দূর্বৃত্তরা ওই গ্রামের মৃত মফিজের ঘরে হানা দিয়ে ছালমা বেগমকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ সময় সালমার পরিবারের লোকজন চিৎকার দিলে গ্রামবাসী উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হয়। অবশ্য কেহ হতাহত হয়নি। কুতুবদিয়া চ্যানেলের পিলটকাটা খালে দূর্বৃত্তরা ডেনিস বোটে উঠিয়ে অপহৃত সালমাকে কুতুবদিয়া দ্বীপের বাইরে নিয়ে যায়। গতকাল বুধবার সকাল থেকে আতœীয়স্বজন খোজাখুজি করে বেড়াচ্ছে। সালমা বেগম বড়ঘোপ ইসলামিয়া ফাযিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে সালমা বেগমের মা নার্গিস আকতার নিশ্চিত করেন।

কুতুবদিয়া থানার ওসি মো: আলতাফ হোসেন জানান, অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারের জন্য পুলিশ বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছে।


আরোও সংবাদ