কুকুর নিয়ে ঝগড়ায় যুবক গুলিবিদ্ধ

প্রকাশ:| সোমবার, ৭ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৭:২৮ অপরাহ্ণ

গুলিবিদ্ধএক বছর আগে মেরে ফেলা কুকুর নিয়ে ঝগড়ায় জাহিদুল হক বণি(২৬) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার বিকালে নগরীর হালিশহর বিজিবি’র সেক্টর সদর দপ্তরের সংলগ্ন নয়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পরে নজির আহমদ(৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গুলিবিদ্ধ জাহিদুল হক হালিশহর থানার ঈদগাহ বড় পুকুরপাড় এলাকার মোজাম্মেল হকের ছেলে। তিনি একটি বীমা কোম্পানিতে কাজ করেন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এহছান উদ্দিন জানান, একবছর আগে এক প্রতিবেশীর কুকুর অপর প্রতিবেশী মেরে ফেলে। তা নিয়ে আজকে(সোমবার) দুই প্রতিবেশী ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় ওই পথ দিয়ে যাচ্ছিলেন জাহিদুল হক। প্রতিবেশীর ভাড়াটিয়া সন্ত্রাসী সন্দেহে জাহিদকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছুঁড়ে অপর প্রতিবেশী। পরে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এ এস আই পঙ্কজ বড়ুয়া বলেন, হালিশহর থেকে গুলিবিদ্ধ একযুবককে নিয়ে আসা হয়েছে। তেমন গুরুতর আহত না হওয়ায় তাকে হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।