কী অপরাধে মেয়েটিকে মারছে পুলিশ?

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ৭ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ০৯:২৬ অপরাহ্ণ

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটি বহু মানুষ শেয়ার করেছেন। তবে ভিডিওটি কে করেছেন বা কে প্রথম ফেসবুকে শেয়ার দিয়েছেন তা জানা যায়নি।

৩০ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে, বঙ্গ ভবনের সামনের সড়কে একটি কম বয়সী মেয়েকে দুই জন পুলিশ সদস্য ধরে মারছেন। সে সময় সেখানে উপস্থিত ছিলেন ট্রাফিক পুলিশের একজন কনস্টেবল।

ভিডিওটিতে দেখা যায়, মেয়েটির হাতে একটি কালো ব্যাগ। সেটি খোলা। ভেতরে কিছু কাপড় আছে। পুলিশের একজন কর্মকর্তা মেয়েটিতে সজোরে চড় মারছে। তবে কেন তাকে মারছে তা জানা যায়নি।

মেয়েটিকে মের সড়কের ওপর থেকে সরিয়ে দেওয়ার পর এক পুলিশ সদস্য এগিয়ে যায় একজনের দিকে। ওই সদস্য একজনকে জিজ্ঞেস করছিলেন, এই মিয়া এই কি করছেন। উত্তরে ওই ব্যক্তি বলছিলেন, ‘আপনার মারতেছেন, আমি ভিডিও করছি।’ তখন পুলিশের ওই সদস্য ভিডিও ধারনকারীকে বলছিলেন, পাগল নাকি?

ঢাকা মহানগর পুলিশের কর্মকর্তারা বলছেন, আজ সকালের ওই সময়ে একজন অতি গুরুত্বপূর্ণ ব্যক্তির যাতায়াতের কথা ছিল। এ কারণে পুলিশের প্রো রক্ষা বিভাগের সদস্যরা দায়িত্ব পালন করছিলেন। মেয়েটি সড়ক থেকে সরতে চাচ্ছিল না। এ কারণে তাকে সরানোর চেষ্টা হচ্ছিল। তা ছাড়া মেয়েটির কাছে একটা ব্যাগও ছিল। সেটি পরীক্ষা করা হয়েছে।

জানতে চাইলে মহানগর পুলিশের উপ কমিশনার (জনসংযোগ ও গণমাধ্যম) মাসুদুর রহমান বলেন, তারা বিষয়টি খতিয়ে দেখেছেন।

মেয়েটির কি অপরাধ?

Posted by SojaKotha on Wednesday, February 7, 2018


আরোও সংবাদ