কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের মানববন্ধন

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ আগস্ট , ২০১৬ সময় ০৯:২৩ অপরাহ্ণ

দেশব্যাপী জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সরকার ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের উদ্যোগে ১৮ আগস্ট বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে আহ্বায়ক অধ্যক্ষ এম.এ বকরের সভাপতিত্বে ও সদস্য সচিব এস.এম লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
মানববন্ধনএতে সংহতি জ্ঞাপন করে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক ও নিউ মুরিং হাফিজ আব্দুল হক শাহ স্কুলের অধ্যক্ষ ,পতেঙ্গা আইডিয়াল স্কুলে অধ্রক্ষ এস.এম দিদারুল আলম, অধ্যক্ষ সৈয়দ জামাল উদ্দিন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, অধ্যক্ষ ইকবাল মহসিন, এডো ইন্টারন্যামনালের অধ্যক্ষ মো: আবু জাহেদ খান, গ্রীন পয়েন্ট স্কুলের অধ্যক্ষ লায়ন কবিরুল ইসলাম, শিক্ষিকা শাহনাজ আফরোজ, হোসনে আরা কলী, জান্নাতুল ফেরদৌস, শাহেনা আকতার, শিক্ষক মতিউর রহমান, মাসুদ রানা, ফারুক হোসেন, আবুল কাশেম, আলী আবসার, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ মানববন্ধনে সক্রিয় অংশগ্রহণকরে।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় কোন মৌলবাদ ও জঙ্গিবাদ সন্ত্রাসীদের স্থান হতে পারে না। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে এই জঙ্গিবাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলে স্বাধীন বাংলায় আগামী প্রজন্মদের সুশিক্ষিত করতে এগিয়ে আসুন।
সরকার ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ১৬ আগস্ট (সোমবার)বিকেল ৩টা থেকে উদ্বোধন হয়ে এখন সারা মহানগরীতে কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ সমূহে স্ব স্ব ব্যানার নিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের জন্য জঙ্গিবাদ ও সন্ত্রাস-নির্যাতন প্রতিরোধ সপ্তাহ পালন শুরু করে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ।
এদিকে বিশেষ সাধারণ সভায় সর্বস্মতিক্রমে সিদ্ধান্তে অধ্যক্ষ এম.এ বকর আহবায়ক,এস.এম লুৎফর রহমান কে –সদস্য সচিব করে ৫১সদস্য বিশিষ্ট চট্রগ্রাম বিভাগীয় কমিটি গঠন সম্পন্ন হয়েছে বলে প্রেসবার্তায় জানানো হয় ।