কালুঘাট সেতু নিয়ে পানি ঘোলা না করার আহ্বান

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৫ আগস্ট , ২০১৬ সময় ১১:৩৫ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি :
কালুঘাট সেতু নিয়ে পানি ঘোলা না করার আহ্বানকালুঘাট সেতু নিয়ে পানি ঘোলা না করার আহ্বান জানিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ বলেছেন, কিছু লোক পানি ঘোলা করার ফলে সেতু বাস্তবায়ন বাধাগ্রস্থ হচ্ছে।’
এ সেতু নির্মাণে কোরিয়া রাজি হয়েছে। এক হাজার কোটি টাকায় ব্যয়ে এ সেতু নির্মাণ কাজ আগামী ৭/৮ মাসের মধ্যে জননেত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বলে জানান তিনি।
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘শেখ হাসিনার কোনো কর্মী থানায় যেতে পারে না। কিছু লোক দলের নাম ব্যবহার করে সাধারণ মানুষকে হয়রানি করছে। দলের মধ্যে বিভ্রান্তি করে আরেকটি ১৫ আগস্ট সৃষ্টি করবেন না।’
২৫ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনাসভা ও ফাতেহা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম জহিরুল আলম জাহাঙ্গীরের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, মুক্তিযোদ্ধা আবুল বশর কমান্ডার, আওয়ামীলীগ নেতা অনুপ দাশ, ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ, বেলাল হোসেন, এসএম জসিম উদ্দিন, মো. মোকারম ও কাজল দে।
এতে আরো বক্তব্য দেন জাতীয় পুরুস্কার প্রাপ্ত চাষী মোজ্জাম্মেল হক বকুল, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক জহুরুল ইসলাম জহুর, যুগ্ম আহ্বায়ক শাহাদাত হোসেন, শেখ শহীদুল আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ওসমান গণি, শ্রমিকলীগের সভাপতি সাইদুর রহমান খোকা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক সাইদুল আলম, পৌর যুবলীগের আহ্বায়ক শেখ আরিফ উদ্দিন জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোনাফ, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, পৌর ছাত্রলীগের আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমন, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম, সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি একরামুল হক মুন্না ও সাধারণ সম্পাদক কামরুল হাসান অভি। সভা শেষে গণভোজের আয়োজন করা হয়।