কারামুক্ত যুবলীগ নেতা মহিউদ্দিন জনির সংবর্ধনা

প্রকাশ:| শুক্রবার, ৭ এপ্রিল , ২০১৭ সময় ১১:২৭ অপরাহ্ণ

চট্টগ্রাম: কারাগার থেকে মুক্তি পাওয়া নগরীর ৩৫নং বক্সির হাট ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মহিউদ্দিন জনিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার ৩৫ নং বক্সির হাট ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নুরুল আমিন শান্তি সওদাগরের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক আবু মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় এ উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য হাজী নুরুল হক; তিনি বলেন, রাজনীতিতে অনেক ষড়যন্ত্র হবে এবং মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলাও হবে। এসব রাজনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। মহিউদ্দিন জনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন কোতোয়ালি থানা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম। উপস্থিত ছিলেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মান্না বিশ্বাস, সাধারণ সম্পাদক আতিক উল্লাহ, যুগ্ন-সাধারণ সম্পাদক এস এম আব্বাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক রায়হান, নগর ছাত্রলীগ নেতা ফাহাদ আসিফ, এম ই এস কলেজ ছাত্রলীগ নেতা সাইদুর রহমান সাইমন, আব্দুল আল নোমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ, এন এম এম জে কলেজ ছাত্রলীগের সভাপতি আজমির শাহ্, ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ ফয়সাল, লেলিন দে প্রমুখ।