‘কারসাজির নির্বাচন হতে দেয়া হবে না’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ৫ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৬:২০ অপরাহ্ণ

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটার সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া বলেছেন, বর্তমান অনির্বাচিত সরকার জনগণের আস্থা হারিয়ে ফেলেছে। তাই তারা আবারো ক্ষমতায় থাকার জন্য নানা রকম কারসাজি করছে। কিন্তু তাতে কোন লাভ হবে না। বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে সাথে নিয়ে নির্বাচনে অংশ নিবে। নির্বাচনও হবে নিরপেক্ষ সরকারের অধীনে। জনগণকে সাথে নিয়ে বিএনপি রাজপথের আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন ঘটাবে এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়ন শাখার এক জরুরী সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এ কথা বলেন। গড়দুয়ারা ইউনিয়ন বিএনপির সভাপতি কবির সারাং এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপির যুগ্ন আহবায়ক মাহাবুবুল আলম েেচৗধুরী।উপস্থিত ছিলেন বিএনপি নেতা খায়রুন্নবী,মন্জুরুল আলম,শফিক আহম্মদ ভুট্টু,মোহাং আবদুল ওহাব,মোহাং রাযহান, মোহাম্মদ জিয়াউদ্দীন,মোহাং রাজু,মোহাং হারুন প্রমুখ।
উদয় কুসুম বড়ুয়া আরো বলেন,তারেক রহমানের উপর সরকারের ঘৃণ্য ষড়যন্ত্র এখনো অব্যাহত। তাকে নানাভাবে বিপর্যস্ত ও বিপন্ন করার জন্য সরকার কূটচাল চালিয়ে যাচ্ছে। তথাকথিত আইনী প্রক্রিয়ার নামে মিথ্যা মামলা ও অন্যায় সাজা দিয়ে তারেক রহমানের বিরুদ্ধে প্রতিহিংসা অব্যাহত রেখেছে। নির্দোষ তারেক রহমান সরকারের প্রতিহিংসা ও আক্রোশের শিকার।
সভায় গড়দুয়ারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের নিষ্কিয় থাকায় ইউনিয়ন বিএনপিরসিনিয়র সহ সভাপতি শফিক আহম্মদ ভুট্টুকে ভারপ্রাপ্ত সাধারণ সাম্পাদক হিসেবে মনোনিত করা হয়্ তিনি এখন থেকে ভারপ্রাপ্ত সাধারণ সাম্পাদকের দায়িত্ব পালন করবেন ।