কারখানার ম্যানেজারকে হত্যা করে পালিয়েছে কয়েক শ্রমিক

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ জুলাই , ২০১৩ সময় ০৪:৫১ অপরাহ্ণ

ডবলমুরিং থানার দেওয়ানহাট মসজিদ সংলগ্ন এলাকায় শ্রমিকদের হাতে আইপিএসের বক্স তৈরির কারখানার ম্যানেজারের নিহত বস্তাবন্দি যুবকের লাশহয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে দেওয়ানহাটের এলাকার গিয়াস ভিলার নীচ তলার কারখানা থেকে ওই মো. এরশাদ হোসেন (২৫) নামে ম্যানেজারের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত এরশাদ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার মো. আব্দুল্লাহর ছেলে।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বাংলানিউজকে জানান, দেওয়ানহাটের গিয়াস ভিলার পাঁচতলা ভবনের নীচ তলায় জেকুয়া ট্রেডিংয়ে ম্যানেজার এরশাদ সহ ছয় জন শ্রমিক আইপিএসের বক্স তৈরির কাজ করতেন।

এরমধ্যে এরশাদসহ কয়েকজন শ্রমিক কারখানার পাশের একটি কক্ষে রাতে থাকতেন। কিন্তু বুধবার রাতে সেহেরীর আগে কিংবা পরে শ্রমিকরা ওই কারখানার ম্যানেজারকে হত্যা করে পালিয়ে যায়। বৃহস্পতিবার অন্যান্য শ্রমিকরা কারখানায় এসে লাশ মেঝে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

তিনি বলেন,‘পূর্বশত্রুতার জের ধরে কারখানার শ্রমিকরা ম্যানেজারকে হত্যা করে থাকতে পারে। নিহত এরশাদের কপালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। ঘাতক শ্রমিকদের আসামী করে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আরোও সংবাদ