কাপ্তাই লেকে ডুবলো নেহাল

প্রকাশ:| বুধবার, ২৭ মে , ২০১৫ সময় ১১:২৯ অপরাহ্ণ

কাপ্তাই হ্রদে সাঁতার কাটতে গিয়ে ক্লান্ত হয়ে পানিতে তলিয়ে গেছে রাজধানীর মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্র।

বুধবার বিকেল চারটার দিকে রাঙামাটি পর্যটন হলিডে কমপ্লেক্স এলাকায় বেড়াতে গিয়ে হ্রদের পানিতে সাঁতার কাটতে নেমে এ ঘটনা ঘটে।

পানিতে তলিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার বন্ধুরা স্থানীয়দের সাহায্য চায়। এর মধ্যে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। তবে রাত ১০টা অবধি তার সন্ধান মেলেনি। ইতোমধ্যে ঢাকায় তার অভিভাবকদের সংবাদ দেয়া হয়েছে।

নিখোঁজ ছাত্রটির নাম গোলাম আহমেদ নেহাল (১৮)। তিনি রাজধানীর ধানমণ্ডি- ১২০৯ এর বাসিন্দা।

পুলিশ ও পর্যটন সূত্রমতে, ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের চার বন্ধু মিলে রাঙামাটিতে ঘুরতে আসে। মঙ্গলবার দিন তারা শহরের পুরাতন বাস স্টেশন এলাকার হোটেল প্রিন্সে রুম ভাড়া নেয়। বুধবার বিকেল চারটার দিকে তারা পর্যটন এলাকায় বেড়াতে যায়। সখের বসে তারা হ্রদের পানিতে নেমে সাঁতরাতে থাকে।

চার বন্ধু মিলে হ্রদের এক প্রান্ত থেকে অপর প্রান্তে পাড়ি দিতে গিয়ে নেহাল পিছিয়ে পড়ে। এক পর্যায়ে পানিতে ডুবে যায়। ধারণা করা হচ্ছে অতিরিক্ত সাঁতার কাটতে গিয়ে ক্লান্ত হয়ে পানিতে তলিয়ে যায় নেহাল।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, কামরুজ্জামান বাপ্পিসহ নেহালের অপর তিন বন্ধু বর্তমানে পুলিশের নিরাপত্তা হেফাজতে রয়েছে।