কাপ্তাইয়ে মাদকসেবী পুত্রকে আইনের হাতে তুলে দিলেন অসহায় পিতা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৮:২৯ অপরাহ্ণ

নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই
কাপ্তাইয়ে মাদকসেবী অবাধ্য পুত্রকে আইনের হাতে সোর্পদ করলেন অসহায় এক পিতা। কাপ্তাই ইউনিয়ানের আফসারের টিলায় বসবাসরত মাদক সেবী পুত্র মাদক সেবন করে নিজ পরিবারের সদস্যদের মারধর এবং গালিগালাজ করার অপরাধে মো. সালাউদ্দিন কাদের টিপু (২২),পিতা-মোহাম্মাদ আলী,মাতা- আক্তার বেগম সাং-আফসারের টিলা, ,কাপ্তাই, রাঙামাটি কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী হাকিম রুহুল আমীন এর ভ্রাম্যমান আদালত এই কারাদন্ড প্রদান করেন।
উল্লেখ্য, দীর্ঘদিন যাবত সালাউদ্দিন টিপু মাদক সেবন করে পরিবারের সদস্যদের উপর ভয়ানকভাবে অত্যাচার করে আসছে।তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত শনিবার বিকেলে(১/৯/১৮) তার বাবা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে বলেন,স্যার আপনিতো গত তিন মাসে প্রায় ২৫ জন মাদকসেবী কে কারাদণ্ড দিয়েছেন। আমাকে আমার ছেলের হাত থেকে বাঁচান।ইউএনও তার বাবাকে বলেন,হাতেনাতে অর্থাৎ তাৎক্ষণিকভাবে ধরতে না পারলে ভ্রাম্যমাণ আদালতে বিচারের সুযোগ নেই।পরবর্তীতে ওইদিন রাত ৮.৪৫ মিনিটে মাদক সেবন করে মারধর এবং গালি গালাজ শুরু করলে মাদকসেবীর পিতা স্থানীয় প্রশাসন এবং পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহমান পাঠান কে জানালে ঘটনাস্থল থেকে অবাধ্যপুত্র টিপুকে আটক করে ভ্রাম্যমাণ আদালত।এবং তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত
সালাউদ্দিন কাদের টিপুকে বিনাশ্রম সাজা প্রদান করে।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে অভিযুক্তের মা- বাবা কান্নায় ভেঙে পড়েন।তারা বলেন,বাইরে থাকলে মাদক সেবন করে পরিবারের সদস্যদের প্রাননাশ করার হুমকি দেওয়া হয়, অন্যদিকে,অবাধ্য সন্তানকে নিজ হাতে আাইনের হাতে তুলে দিতে হয়েছে।এটা কত কষ্টের,তা শুধু মাতা-পিতারাই উপলব্ধি করতে পারে,একথা বলেই তারা অঝরে কাঁদতে থাকে।