কান চলচ্চিত্র উৎসবে থাকছেন না ক্যাটরিনা

প্রকাশ:| সোমবার, ২৫ এপ্রিল , ২০১৬ সময় ১০:৫৬ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং সোনম কাপুর দুজনকেই দেখা যাবে এবারের কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায়। কিন্তু অভিনেত্রী ক্যাটরিনা কাইফ উপস্থিত থাকতে পারবেন কিনা তা নিয়ে ছিল সংশয়। অবশেষে জানা গেছে, এবারের কান উৎসবের লাল গালিচায় হাঁটবেন না ক্যাটরিনা কাইফ।

কসমেটিকস কোম্পানি ল’রিয়েলের ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্যাটরিনা, ঐশ্বরিয়া ও সোনম কাপুর। গত বছর প্রথমবারের মতো কানের লাল গালিচায় হাজির হয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা।
কী কারণে থাকছেন না সেই বিষয়ে এক ‍বিবৃতিতে ক্যাটরিনা বলেন, ‘কান চলচ্চিত্র উৎসবটি যে কোনো শিল্পীর জন্য খুবই আনন্দের একটি জায়গা। গত বছর সেখানে আমার খুবই আনন্দের একটি অভিজ্ঞতা হয়েছে। এ বছরও ব্র্যান্ডটি আমাকে আমন্ত্রণ জানিয়েছে। কিন্তু তাদের প্রস্তাবটি আমাকে সম্মানের সহিত ফিরিয়ে দিতে হয়েছে। কারণ আমার অন্য একটি গুরুত্বপূর্ণ জায়গায় কথা দেওয়া আছে।’
ক্যাটরিনা এখন ব্যস্ত তার পরবর্তী সিনেমা জাগ্গা জাসুস এবং বার বার দেখো। ক্যাটরিনা বলেন, ‘এ বছর আমি খুবই ব্যস্ত। আমি কয়েকটি অসাধারণ সিনেমার কাজ করছি। যার জন্য আমাকে খুব ব্যস্ত থাকতে হচ্ছে। আগামী বছর অবশ্যই আমি এই উৎসবে উপস্থিত হওয়ার আশা করছি।’
ল’রিয়েলের ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার রাগজীত গার্গ কান ২০১৬-তে ক্যাটরিনাকে না পেয়ে তার হতাশা জানিয়ে বলেন, ‘গত বছর কান চলচ্চিত্রে ক্যাটরিনার অভিষেক হয়। সেখানকার আলোচিত তারকাদের মধ্যে তিনি ছিলেন একজন। এ বছর তিনি তার কিছু বিশেষ কারণে উপস্থিত হতে পারছেন না। আমি তার সিদ্ধান্তকে স্বাগত জানাই। তবে কানে তার ম্যাজিক খুব মিস করব।


আরোও সংবাদ