কাট্টলী পূজা মন্ডপে অনুদান প্রদান করলেন ডা: শাহাদাত হোসেন

প্রকাশ:| শনিবার, ২৭ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৯:২৪ অপরাহ্ণ

বিশিষ্ট সমাজ সেবক ও চিকিৎসক কাট্টলীর কৃতি সন্তান ডা: মোহাম্মদ শাহাদাত হোসেন অদ্য বিকাল ৫টায় স্থানীয় একটি হোটেলে শারদীয় দূর্গা উৎসব উপলক্ষ্যে কাট্টলী ওয়ার্ডের পূজা মন্প গুলোতে এককালীয় অনুদান প্রদান করেছেন।
কাট্টলী পূজা মন্ডপে অনুদান প্রদান করলেন ডা শাহাদাত হোসেনবিশিষ্ট বীমাবিদ মোজাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুদান প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক জিয়া উদ্দিন খালেদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ওসমান গণি, মো: শফি, আবদুস সালাম, পাহাড়তলী থানা শারদীয় দূর্গাউৎসব পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি দুলন দেব, উত্তর কাট্টলী কেন্দ্রীয় দূর্গা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উজ্জল দে, শীপুল সেন, মিটু মজুমদার, বুলবুল দে, রবি সংকর, এন্টন দাশ প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথি ডা: শাহাদাত হোসেন বলেন, ঈদ যেমন মুসলমানদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান তেমনি হিন্দু সম্প্রদায়ের জন্য দূর্গা উৎসব প্রধান একটি অনুষ্ঠান। সাম্প্রদায়িকতার উর্ধ্বে উঠে আমাদেরকে এক হয়ে দেশ গঠনের কাজ করতে হবে। তিনি বলেন কাট্টলী এলাকায় হিন্দু, মুসলিম আমরা সবাই একই সূত্রে গাঁথা। তিনি সকলের সহযোগিতার মাধ্যমে ধর্মীয় উৎসব গুলো সুন্দরভাবে পালন করার আহবান জানান।
অনুষ্ঠান শেষে অন্বেষা সংঘ মজুমদার বাড়ী মন্দির, উত্তর কাট্টলী কেন্দ্রীয় দূর্গা পূজা, শ্রী শ্রী রক্ষা কালী বাড়ী মন্দির, সেবা খোলা ও বৈকুন্ঠধাম, পূর্বাশা সংঘ ও পাঠাগার, আচার্য্য পাড়া পূজা উৎসব, সেনবাড়ী নবজাগরণ সংঘ ও পেয়ারী মোহন সেন বাড়ী মন্দিরের জন্য এককালীন অনুদান প্রদান করেন।