কাজী ইনামুল হক দানু’র মৃত্যুতে শোক

প্রকাশ:| রবিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৩ সময় ১১:৫৪ অপরাহ্ণ

কাজী ইনামুল হক দানু’র মৃত্যুতে
নিউজচিটাগাং২৪.কম এর গভীর শোক ও সমবেদনা প্রকাশ

শোক_z
কাজী ইনামুল হক দানু’র মৃত্যুতে
বেগম চেমন আরা তৈয়ব এমপির গভীর শোক প্রকাশ

মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা কাজী ইনামুল হক দানু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেত্রী বেগম চেমন আরা তৈয়ব।
গতকাল ২২ সেপ্টেম্বর রবিবার চীন থেকে পাঠানো এক শোক বার্তায় তিনি বলেন, কাজী ইনামুল হক দানু দেশমাতৃকার শ্রেষ্ঠ সন্তান-মুক্তিযোদ্ধা। শুদ্ধ রাজনীতি চর্চার অগ্রণী পুরুষ দানুর মৃত্যুতে আওয়ামী লীগ পরিবার একজন বিশ্বস্ত সংগঠককে হারালো। জাতির জনক বঙ্গবন্ধুর নিষ্ঠাবান পরিক্ষীত সৈনিককে হারালো। জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন সহচরকে হারালো। তাঁর শূন্যতা কখনো পূরণ হবার নয়।
বেগম চেমন আরা তৈয়ব এমপি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

নির্মূল কমিটি জেলা উপদেষ্টা মুক্তিযোদ্ধা দানুর মৃত্যুতে
কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের শোক প্রকাশ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির চট্টগ্রাম জেলা উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিক আপোষহীন মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় ও চট্টগ্রাম জেলা নেতৃবৃন্দ।
সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সভাপতি শাহরিয়ার কবির, সাধারণ সম্পাদক কাজী মুকুল, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী শওকত বাঙালি এবং জেলা আহবায়ক অ্যাডভোকেট সীমান্ত তালুকদার গতকাল রবিবার সংবাদপত্রে প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে বলেন, শহীদ জননী জাহানারা ইমাম সূচিত গণআন্দোলনে কাজী ইনামুল হক দানু ছিলেন অকুতোভয় বীর যোদ্ধা। বৃহত্তর একটি রাজনৈতিক দলের গুরুত্বপূর্ণ ব্যক্তি হওয়ার পরও নির্মূল কমিটির দীর্ঘ ২২ বছরের আন্দোলন সংগ্রামে তাঁর সার্বিক সহযোগিতা ছিলো প্রকাশ্যে এবং রাজপথে সক্রিয় ছিলেন যুদ্ধাপরাধী বিরোধী আন্দোলনে। তাঁর মৃত্যুতে নির্মূল কমিটি একজন অভিভাবককে হারালো।
নেতৃবৃন্দ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং আত্মার মাগফেরাত কামনা করেন।