কল্যাণের জন্য ধর্ম এবং ধর্মের জন্যই ইবাদত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ২৩ জানুয়ারি , ২০১৮ সময় ০৮:৩৪ অপরাহ্ণ

ক্বিরাতুল কুরআন ফাউন্ডেশনের উদ্বোধন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনায় বক্তারা

নগরীর বহদ্দারহাট খাজা রোডস্থ ক্বিরাতুল কুরআন মডার্ন হিফজ মাদ্রাসার কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও ক্বিরাতুল কুরআন ফাউন্ডেশন এর শুভ উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ ২৩ জানুয়ারি মাদ্রাসা মিলনায়তনে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা ক্বারী আমান উল্লাহ দৌলতের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাছিরাবাদ সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মুহাম্মদ এনামুর রশিদ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক, সংগঠক ও কলামিস্ট নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনুমিয়া আশেয়া খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান শফিকুল ইসলাম রাহী, আলহাজ্ব মাওলানা নুরুল বারী, জমিদার নুরুল হুদা, ইঞ্জিনিয়ারি হেলাল উদ্দিন আলো, ক্বারী ফরিদ উদ্দিন, হাফেজ মাও. তাহের, ইউনুস আল হাবিব, হাফেজ বেলাল উদ্দিন, শিক্ষক ইজাজ, মুহাম্মদ তোফায়েল, সাংবাদিক ইমরান সোহেল প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান বক্তা নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল বলেছেন, কল্যাণের জন্য ধর্ম আর ধর্মের জন্য ইবাদত। তাই আর্ত পীড়িতের সেবাই সকল ধর্মের বড় ইবাদত। আজ মানব কল্যাণ ও দ্বীন প্রচারের জন্য যে ক্বিরাতুল কুরআন ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয়েছে তার ছায়াতলে আমরা সমবেত হতে পারলে ইহকাল ও পরকালে মুক্তির পথ সুগম হবে। প্রধান অতিথি প্রফেসর এনামুল রশিদ চৌধুরী বলেছেন, আজ যারা হাফেজে কুরআন হবার সৌভাগ্য অর্জন করেছেন তারা দুনিয়া ও আখিরাত উভয় জাহানের শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।


আরোও সংবাদ