কলতলীর একটি হোটেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ:| শনিবার, ৯ এপ্রিল , ২০১৬ সময় ১০:৫৩ অপরাহ্ণ

ঝুলন্ত লাশকক্সবাজারের কলাতলী থেকে পিন্টু দে (২৫) নামে এক পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ফটিকছড়ি ভোজপুর থানার রাবার বাগান এলাকার মিলন দে’র ছেলে।

শনিবার বিকেলে কলাতলী হোটেল মোটেল জোনের সুগন্ধা পয়েন্ট এলাকার ফাহিমা কটেজ থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কটেজ কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে বৈদ্যুতিক পাখার সাথে গামছা পেঁচানো অবস্থা থেকে লাশটি উদ্ধার করা হয়। এসময় ওই কক্ষ থেকে তার হাতের লেখা একটি চিরকুট ও মোবাইল উদ্ধার করা হয়। চিরকুটে লেখা ছিলো- তার মৃত্যুর জন্য কেউ দায়ী এবং পরিবারকে না জানিয়ে কক্সবাজারে লাশের সৎকার করতে।

ফাহিমা কটেজের ম্যানেজার জামসেদ আলম জানান, গত শুক্রবার বিকেলে ওই পর্যটক নিজেকে ব্যবসায়ী পরিচয় দিয়ে কক্ষ ভাড়া নেয়। শনিবার দুপুর ১২ টার দিকে রুম চেকআউট করার সময় তার কোনো সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয়। পরে ওই কক্ষের জানালা দিয়ে উঁকি দিলে বৈদ্যুতিক পাখার সাথে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখা যায়। তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন খাঁন জানান, বৈদ্যুতিক পাখার সাথে গামছা পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ওই কক্ষ থেকে উদ্ধারকৃত মোবাইল থেকে নাম্বার নিয়ে পরিবারের সাথে যোগাযোগ করেছে পুলিশ।

মরদেহ নিয়ে যাওয়ার জন্য পরিবারের লোকজন কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলেও জানান তিনি।


আরোও সংবাদ