কর্মজীবী দল চট্টগ্রাম উত্তর জেলার উদ্দ্যেগে খালেদা জিয়ার জম্মদিন পালন

প্রকাশ:| শনিবার, ১৬ আগস্ট , ২০১৪ সময় ১১:৪২ অপরাহ্ণ

প্রেস রিলিজ>>কর্মজীবী দল চট্টগ্রাম উত্তর জেলার বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবীদল চট্টগ্রাম উত্তর জেলার উদ্দ্যেগে বি এন পি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৬৯ তম জম্মদিন পালন করা হয়। জম্মদিন উপলক্ষে সকাল ১০ টায় কর্মজীবী দলের মুরাদপুরস্থ কার্যালয়ে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করে এবং দেশবাসীর জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিকেল ৪ টায় খালেদা জিয়ার ৬৯ তম জম্মদিন উপলক্ষে কেক কাটা হয়, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল, অন্যান্য এর মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি অধ্যাপক জাহির উদ্দিন, সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম বাচ্ছু, সহ সভাপতি আইয়ুব সাদেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন তালুকদার, যুগ্ম সম্পাদক জহিরুল আলম,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ লোকমান, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ মুরাদ, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল, হাটহাজারী থানা কর্মজীবীদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম মেম্বার, যুগ্ম আহবায়ক মোহাম্মদ রাশেদ সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল বলেন, দেশনেত্রীর জম্মদিনে শেখ হাসিনা বেসামাল হয়ে পড়েছে, উদাহরণ স্বরুপ আজকে বি এন পির কেন্দ্রীয় কার্যালয় আওয়ামী রক্ষী বাহিনী দ্বারা অবরুদ্ধ করা হয়েছে। কিন্তু এর পরিনাম ভয়াবহ হবে বলে তিনি উল্ল্যেখ করেন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উত্তোরাত্তর সাফল্য কামনা করেন।