কর্ণফুলী নদী, সাম্পান ও বন্দর নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুক্রবার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর , ২০১৭ সময় ০৫:৫৮ অপরাহ্ণ

 

চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে কর্ণফুলী নদী, সাম্পান ও বন্দর নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। শুক্রবার ২৯ ডিসেম্বর আরটিভি চট্টগ্রাম অফিস প্রাঙ্গনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুপুর ২.৩০ টায় শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা হতে যাচ্ছে।
‘ক’ ও ‘খ’ দুইটি বিভাগে শিশু কিশোররা প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। ‘ক’ বিভাগে প্রাইমারী স্কুলের ছাত্রছাত্রী এবং ‘খ’ বিভাগে ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণির ছাত্রছাত্রীরা অংশ নিতে পারবে।
‘ক’ বিভাগের বিষয় “কর্ণফুলী নদী ও সাম্পান” এবং ‘খ’ বিভাগে “জাতীয় নদী কর্ণফুলী ও চট্টগ্রাম বন্দর”। প্রতি বিভাগ থেকে ৩ জন করে মোট ৬ জন সেরা প্রতিযোগিকে পুরস্কারসহ সকল অংশগ্রহনকারীদের উৎসাহ সনদ দেয়া হবে। শুক্রবার দুপুর ২.৩০ টা থেকে লাভলেইনস্থ আরটিভি চট্টগ্রাম অফিস প্রাঙ্গনে নাম এন্ট্রি করে প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।
বরাবরের মতই এবার চট্টগ্রাম আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর থিম “জাতীয় নদী কর্ণফুলী’’ । অনুষ্ঠানসমূহ সাজানো হয়েছে চট্টগ্রামের গৌরব, বাংলাদেশের অর্থনৈতিক হৃৎপিন্ড ও লাইফ লাইন খ্যাত চট্টগ্রাম বন্দর যে অববাহিকায় অবস্থিত সেই জাতীয় নদী কর্ণফুলীর সৌন্দর্য্য, জাতীয় ও আন্তর্জাতিক গুরুত্বকে তুলে ধরতে ।


আরোও সংবাদ