কর্ণফুলী নদীতে নৌকাডুবি নিহত ১গৃহবধূ-নিখোঁজ রয়েছে ১০জন …

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:১৩ অপরাহ্ণ

কর্নফুলী প্রতিনিধিঃ
কর্ণফুলী নদীতে ইঞ্জিন চালিত নৌকাডুবিতে এক মহিলা উদ্ধার করা হয়েছে। এতে ১০জনেরও বেশী যাত্রী নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পতেঙ্গা ১২ নং ঘাটে (মাতব্বর ঘাঁটের )অদূরে এ ঘটনা ঘটেছে বলে।
জানা গেছে যে,১২ নং ঘাঁট থেকে ৫০ থেকে ৬০ জন যাত্রী নিয়ে ইঞ্জিন চালিত নৌকাটি কর্ণফুলীর দক্ষিন পাড়ে যাচ্ছিল। ঘাটের দেড়শ থেকে দুইশ গজ দূরে যেতেই মাল বাহীবার্জ ধাক্কা দিলে নৌকাটি কে সাথে সাথেই ডুবতে শুরু করে । এতে অনেক যাত্রী সাঁতরে কূলে উঠে গেলেও বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। নৌবাহিনীর সোয়াত টিম ও কোস্টগার্ডের সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালাচ্ছেন বলে চট্রগ্রাম বন্দর সূত্রে জানান।
এদিকে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ‘নৌকাডুবির ঘটনায় আমরা এক নারীর মরদেহ উদ্ধার করেছি। নিহত মহিলার নাম রীনা দাশ(৪৫),সে বাশঁখালীর জলদী অধীর দাশের স্ত্রী বলে চমেক হাসাপাতাল সূত্রে জানা গেছে । এই দূর্ঘটনায় আজ বৃহস্পতিবার রাত্র সাড়ে ৮টা পর্যন্ত প্রায় ১০জন যাত্রী নিখোঁজ রয়েছেন বলে কর্নফূলি থানা সূত্রে জানান।
নৌকাডুবির ঘটনার খবর পেয়ে চট্রগ্রাম বন্দর কর্তৃপক্ষ ও নৌবাহিনীর দুটি ডুবরি টিম দূর্ঘটনাস্থলে গিয়েছেন বলে চট্রগ্রাম বন্দর কর্তৃপক্ষ গেছে।সর্বশেষ খবর অনুয়ায়ী এখনো ১০জন যাত্রীর কোন সন্ধান কেউ দিতে পারেনি । তবে তাদের অনুসন্ধান চলছে বলে নৌবাহিনীর দুটি ডুবরিদল ও কোস্টগার্ড মিডিয়া উইং অফিসার সত্যতা জানিয়েছেন।