কর্ণফুলী আওয়ামীলীগের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশ:| শুক্রবার, ২৯ সেপ্টেম্বর , ২০১৭ সময় ০১:৩৩ পূর্বাহ্ণ

পটিয়া প্রতিনিধি
কর্ণফুলী উপজেলা আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জম্মদিন উপলক্ষে মইজ্জ্যার টেকস্থ অহিদিয়া মাদ্রাসা প্রাঙ্গনে গতকাল বৃহস্পতিবার বিকেলে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কর্ণফুলী উপজেলা আ’লীগের সভাপতি সৈয়দ জামাল আহমদ।
উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণির সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলার সাবেক সভাপতি মোহাম্মদ আলী, দক্ষিণ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, উপজেলা আ’লীগ নেতা কায়সারুজ্জামান ফারুক, বড় উঠান ইউপি চেয়ারম্যান দিদারুল আলম, চরলক্ষ্যা ইউপি চেয়ারম্যান মোহম্মদ আলী, জুলধা ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, আ’লীগ নেতা জহির উদ্দীন, আবদুল শুক্কুর, আমির আহমদ, এম এ মারুফ, রফিক উল্ল্যাহ, ওসমান গণি মেম্বার, সৈয়দ মাসুদ হাসান, ইদ্রিস সওদাগর, চরলক্ষ্যা ইউনিয়ন আ’লীগের সভাপতি রফিক আহমদ, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, চরপাথরঘাটা ই্উনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, শিকলবাহা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম ফোরকান, বড়উঠান ই্উনিয়ন আ’লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আবদুল মন্নান খান, হাজী আজাদ। জেলা যুবলীগের প্রচার সম্পাদক আবদুল মন্নান, উপজেলা যুবলীগের সভাপতি সোলায়মান তালুকদার, সেক্রেটারী সেলিম হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক জীবন মনজুরুল আলম। ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো: ইউসুপ, আরিফ হোসেন, আলাউদ্দিন সাদ্দাম, আরমান হায়দার, নুরুল হক, মো: মোরশেদ, আজিজুর রহমান পারভেজ, মহসীন টিটু, খোরশেদ আলম, তানবীর।
দোয়া মাহফিলে বক্তারা বলেন বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অব হিউম্যানিটি আধুনিক বাংলাদেশের রূপকার, সফল রাষ্ট্রনায়ক ও দেশরত্ম শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। তিনি শুধু একজন প্রধানমন্ত্রী নয়, একজন শ্রেষ্ট মানবতাবাদী। বার্মার নির্যাতিত বাংলাদেশে পালিয়ে আসা ৮-১০ লক্ষ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে শেখ হাসিনা যে মানবতার উজ্জ¦ল দৃষ্টান্ত স্থাপন করেছেন তা মানব ইতিহাসে বিরল ঘটনা। তাই সুচির নোবেল পুরস্কুর প্রত্যাহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শান্তিতে নোবেল পুরস্কার প্রদান করার জন্য বিশ্ব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে খতমে কোরআন ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।