কমিউনিটি পুলিশিং কমিটি চট্টগ্রমের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশ:| রবিবার, ৪ জুন , ২০১৭ সময় ০৮:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম চেম্বারের সহযোগিতায় ও সিএমপি পুলিশ দক্ষিণ – মহানগর এবং কমিউনিটি পুলিশিং কমিটি চট্টগ্রমের উদ্যোগে ৪ জুন রোব বার সকাল ১১টায় কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক ও দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক এর সভাপতিত্বে ৮০টি দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও সেহরীর সামগ্রী বিতরণ কে প্রধান অতিথি পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার, বিপিএম, পিপিএম । তিনি কোতোয়ালী, চকবাজার, সদরঘাট ও বাকলিয়া থানা এলাকার লোকদের মাঝে এই সামগ্রী বিতরণ করেন ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন,আমাদের উদ্দেশ্য হলো অপরাধ প্রবণ লোকদের সাহায্যের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা। বিভিন্ন অপরাধ সংক্রান্তে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার জন্য তাদের প্রতি আহ্বান জানান।অনুষ্ঠানে চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম, মহানগর কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস.এম মোস্তাইন হোসেন সহ সাহায্য প্রাপ্ত পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এছাড়া রোববার দুপুর ১২টায় সিএমপির উত্তর বিভাগ ও চট্টগ্রাম চেম্বারের সহযোগিতায় চান্দগাঁও বসুন্ধরা কমিউনিটি সেন্টারেও ৮০টি দুঃস্থ’ ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও সেহেরীর সামগ্রী বিতরণ করেন অতিথি বৃন্দরা। বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, চিনি, পিয়াঁজ, তৈল, সেমাই ও আলু। উক্ত অনুষ্ঠানে মহানগর কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আব্দুল ওয়ারীশ ও চান্দগাঁও থানা অফিসার ইনচার্জ সাইফুল আলম চৌধুরী সহ সাহায্য প্রাপ্ত পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ