কফিনে জীবন্ত প্রাইম ইউনভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্র

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি , ২০১৪ সময় ১১:২৭ অপরাহ্ণ

কফিনের ভেতর থেকে অপহরণের শিকার রবিন সরকার নামে এক কলেজছাত্রকে জীবন্ত উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সাভারের হেমায়েতপুর এলাকার জয়নাবাড়ি মহল্লার আওয়ামী লীগ নেতা মকবুলের বাড়ির পেছনে একটি পরিত্যাক্ত বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

কফিনরবিন প্রাইম ইউনভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্র এবং সাভারের হেমায়েতপুর এলাকার সাইফুল সরকারের ছেলে।

পুলিশ ও রবিনের পরিবার জানায়, গত ১৯ জানুয়ারি সকালে সাভারের হেমায়েতপুর এলাকা থেকে দুর্বত্তরা ওই কলেজ ছাত্রকে অপহরণ করে। এরপর অপহরকারীরা তার পরিবারের কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। রবিনের পরিবার অপহরকারীদের ২০ লাখ টাকা মুক্তিপণ পরিশোধ করে বিষয়টি সাভার থানায় জানায়।

পরে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ মোবাইল ফোন ট্রাকিং করে দুই অপহরণকারীকে আটক করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সাভারের হেমায়েতপুরের জয়নবাড়ি এলাকায় কফিনের ভেতর থেকে জীবন্ত ও অচেতন অবস্থায় রবিনকে উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অপহৃত কলেজ ছাত্রকে কফিনের ভেতরে অচেতন অবস্থা থেকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে কলেজ অ্যান্ড হাসপাতালের নিবিড় পরিচর্যা পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে।’

এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। তাদের র‌্যাব-৪ এর সাভার ক্যাম্পে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৪ এর এরিয়া কমান্ডার মেজর মোস্তাফিজুর রহমান জানান, আটক দুইজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।