কনসার্টে অংশ নিতে এসেছেন কিংবদন্তির শিল্পী রুনা লায়লা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ১৫ এপ্রিল , ২০১৮ সময় ০২:৫৮ অপরাহ্ণ

কিংবদন্তির শিল্পী রুনা লায়লা এখন বন্দরনগর চট্টগ্রামে। নগরের পাঁচতারা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ আয়োজিত ‘রঙের উৎসব বৈশাখ’ শিরোনামের বর্ণাঢ্য কনসার্টে অংশ নিতে এসেছেন তিনি।

শনিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে ১০ হাজারের বেশি গানে কণ্ঠ দেওয়া এ শিল্পী রেডিসন ব্লুতে পৌঁছেন। এ সময় বাউল গানের একটি দল ঢোল, হারমোনিয়াম, একতারার তালে তালে নেচে গেয়ে প্রিয় শিল্পীকে স্বাগত জানান। রুনা লায়লার আগেই হোটেলে পৌঁছেন তার পছন্দের যন্ত্রশিল্পীরা।

বৈশাখী উৎসবকে ঘিরে পুরো হোটেলটি সাজানো হয়েছে বাঙালিয়ানার সাজে। লবির একপাশে তৈরি করা হয়েছে গ্রামীণ কুঁড়েঘর, রাখা হয়েছে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঢেঁকি, শুকনো খড়ের গাদা, গরুর গাড়ির রেপ্লিকাসহ বাঁশ-বেতের তৈরি রকমারি গ্রামীণ গৃহস্থালি উপকরণও। থোকা থোকা গ্রামীণ ঐতিহ্যের সাজে অতিথিদের চোখে ভিন্নমাত্রা আনতে সক্ষম হয়েছে পাঁচতারা হোটেলটি।

দেশীয় সংস্কৃতিকে পৃষ্ঠপোষকতা দিতে রেডিসনের এ আয়োজনে সম্পৃক্ত থাকছে দেশের প্রথম সারির বেসরকারি ব্যাংক ইস্টার্ন ব্যাংক লিমিটেড এবং শিল্পপ্রতিষ্ঠান গোল্ডেন ইস্পাত লিমিটেড।

রেডিসন ব্লু চিটাগং বে ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স জানান, রোববার (১৫ এপ্রিল) রাত আটটায় মোহনা বলরুমে থাকবে শিল্পী রুনা লায়লার মনোমুগ্ধকর পরিবেশনা। দুই ঘণ্টার এ আয়োজনে অংশ নিতে আগ্রহীদের নির্ধারিত প্রবেশ টিকেট বিকেল চারটার মধ্যে সংগ্রহ করতে হবে। ব্যুফে ডিনারসহ প্রতিটি টিকেটের দাম ৪ হাজার টাকা।