কঠোর আন্দোলনের জন্য ছাত্রদলকে প্রস্তুত থাকার আহ্বান

প্রকাশ:| শনিবার, ৬ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৮:১২ অপরাহ্ণ

কঠোর আন্দোলনের জন্য ছাত্রদলকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন সাবেক মন্ত্রী ও নগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার উত্তর কাট্টলী ওয়ার্ড ছাত্রদলের নবনির্বাচিত কমিটির নেতারা আমীর খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আহ্বান জানান।
কঠোর আন্দোলনের জন্য ছাত্রদলকে প্রস্তুত থাকার আহ্বান
নগরীর মেহেদীবাগস্থ বাসভবনে খসরু তাদের উদ্দেশ্যে বলেন, দেশে জনগণের অধিকার ফিরিয়ে আনতে, গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে। এজন্য ছাত্রদলের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে অবৈধভাবে জোর করে ক্ষমতায় বসে আছে। দেশে এখন এই অবৈধ সরকারের দু:শাসন চলছে। জনগণ এই দু:শাসন থেকে মুক্তি চায়। আর এই দু:শাসন থেকে মুক্তি পেতে হলে আন্দোলনের কোন বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মনজুর আলম মনজু, বিএনপি নেতা মঈনুদ্দিন চৌধুরী মাঈনু, নগর ছাত্রদল নেতা মোহাম্মদ সিরাজ উদ্দিন, যুবদল নেতা ফরিদুল আলম, মোহাম্মদ আলাউদ্দিন, মোহাম্মদ সেলিম, নব নির্বাচিত উত্তর কাট্টলী ওয়ার্ড ছাত্রদলের সভাপতি মোহাম্মদ হারুন অর রশীদ, সাধারন সম্পাদক হায়াত রশীদ আজমি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল, যুবদল নেতা শফিকুল ইসলাম পলাশ, ইকবাল, ছাত্রদল নেতা জাহেদ, জিয়া উদ্দিন, বাপ্পি, মোহাম্মদ শাহনেওয়াজ, তৌসিফ, নুরুল ইসলাম, রুবেল প্রমুখ।


আরোও সংবাদ