কক্সবাজার শিশুকে জবাই করতে গিয়ে মা আটক

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২৯ এপ্রিল , ২০১৮ সময় ১১:১৩ অপরাহ্ণ

সেলিম উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি, নিজের বাচ্চাকে জবাই করতে গিয়েছিল জন্মধাত্রী মা! শনিবার রাত ৮টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে এই নির্মম ঘটনা ঘটতে যাচ্ছিল। তবে ট্যুরিস্ট পুলিশের বদান্যতায় বেঁচে গেলো নিষ্পাপ শিশুটি। ট্যুরিস্ট পুলিশের একটি দল মায়ের দা’য়ের নিচ থেকে শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হন। এই ঘটনায় মাকে আটক করা হয় এবং একটি দা’ও উদ্ধার করা হয়।
আটক নারীর নাম জান্নাতুল ফেরদৌসী। তার বাড়ি কক্সবাজার শহরের পশ্চিম টেক পাড়ায়। তবে পুলিশ নিশ্চিত হয়েছেন ওই নারী মানসিক ভারসাম্যহীন।
ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, একটি শিশু বাচ্চাকে নিয়ে ওই নারীর আচরণ সন্দেহজনক হলে বিষয়টি ট্যুরিস্ট পুলিশের নজরে আসে। খবর পেয়ে রায়হান কাজেমী ঘটনাস্থলে যান। তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। ততক্ষণে ওই নারী শিশুটিকে জবাই করার জন্য প্রস্তুুত হচ্ছিল। সাথে সাথে তার কাছ থেকে শিশুটিকে কেড়ে নেয়া হয় এবং একটি ধারালো বড় দা উদ্ধার করা হয়।
রায়হান কাজেমী বলেন, মহিলাটি মানসিক ভারসাম্যহীন ছিলো। শিশুটিকে উদ্ধার করে মহিলার হাত ব্যাগ তল্লাশি করে ব্যাগে দু’টি জবাই করা মুরগী পাওয়া যায়। পরে শিশুটি পিতার কাছে হস্তান্তর করে ওই নারীকে থানায় সোপর্দ করা হয়।


আরোও সংবাদ