কক্সবাজার লিংকরোডে ১৮,৭৭০ ইয়াবাসহ আটক ৩

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর , ২০১৮ সময় ০৭:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে কক্সবাজার জেলার সদর মহুরীপাড়ার লিংকরোড স্বাদ মিষ্টি বিতান এর সামনে মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান কালে ভিত্তিতে ৬ সেপ্টেম্বর দুপুরে ১২.১০ টার সময় র‌্যাবের মেজর মোঃ মেহেদী হাসান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে প্রায় ৪ হাজার ইয়াবাসহ ৩জন কে আটক করেন।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী ১। মোঃ তোহিদ (২২), পিতা- মোঃ লিটন, ২। মোঃ সাদ্দাম হোসেন (২০), পিতা- মোঃ মোস্তফা হোসেন এবং ৩। মোঃ কবিদুল ইসলাম (২৫), পিতা- মোঃ মনছুর, সর্বগ্রাম- খড়িয়া, থানা- লৌহজং, জেলা- মুন্সীগঞ্জ’দের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের সাথে থাকা টিনের বালতিতে বিশেষ কায়দায় ফিটিং করা অবস্থায় ১৪,৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং ধৃতদের কাছ থেকে ৪,০০০ ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ১৮,৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বন করে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৩ লক্ষ ৮৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে এক প্রেসবার্তায় র‌্যাবের (মিডিয়া)সহকারী পরিচালক মোঃ মাশকুর রহমান জানিয়েছেন।


আরোও সংবাদ