কক্সবাজার কলেজের সাবেক ভিপি ইদ্রিস আহমেদ আর নেই

প্রকাশ:| মঙ্গলবার, ৫ ডিসেম্বর , ২০১৭ সময় ১০:২৬ অপরাহ্ণ

কক্সবাজার মহকুমা ছাত্র ইউনিয়নের অন্যতম প্রতিষ্ঠাতা, কক্সবাজার সরকারী কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্র ইউনিয়ন মনোনিত প্যানেল থেকে নির্বাচিত সাবেক ভিপি ও সাবেক সভাপতি জননেতা ইদ্রিস আহমেদ আর নেই। তিনি ষাটের দশকে কক্সবাজারে ছাত্র ইউনিয়ন প্রতিষ্ঠা ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠকের ভুমিকা পালন করেন। তাঁর স্মৃতির প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি জিএম জিলানী শুভ ও সাধারণ সম্পাদক লিটন নন্দী এক বিবৃতিতে ইদ্রিস আহমদের প্রতি শ্রদ্ধা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান

বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আহমদের মৃত্যুতে এমপি কমলের শোক
কক্সবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস আহমদ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলার সহ-অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন আহমদের পিতা ও কক্সবাজারের চকরিয়া-পেকুয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য হাজ্বী ইলিয়াছের শ্বশুর। এক শোকবার্তায় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি মরহুমের বিদ্বেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি.