কক্সবাজারে লাথিতেই মারা গেলো সাবেক মেম্বার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ১৭ ডিসেম্বর , ২০১৭ সময় ০৪:১৪ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি, কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নে শালিসকে কেন্দ্র করে চেয়ারম্যানের বাড়িতে মোহাম্মদ ইসমাইল (৫০) নামে এক সাবেক ইউপি মেম্বার নিহত হয়েছেন। ১৭ ডিসেম্বার রোববার সকাল সাড়ে সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল ওই ইউনিয়নের বড়কূল পাড়ার আলী রেজার পুত্র। এই ঘটনায় মোজাম্মেল নামে একজনকে আটক করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি বিয়ে সংক্রান্ত পারিবারিক বিরোধের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলীর বাড়িতে একটি শালিসি বৈঠক চলছিল। বৈঠকে দুই পক্ষের মধ্যে কথাকাটাটির একপর্যায়ে তা মারামারিতে রূপ নেয়। একপর্যায়ে লাথিতে অন্ডকোষে আঘাত পেয়ে গুরুতর আহত হয় সাবেক মেম্বার ইসমাইল হোসেন। পরে তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ঠিক কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানা যাচ্ছে না। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে এক জনকে আটক করেছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলী জানিয়েছেন, মোজাম্মেল নামে যাকে আটক করা হয়েছে তার লাথির আঘাতেই ইসম্ঈাল নিহত হয়েছে। মোজাম্মেল তার আপন ভাগিনা।