কক্সবাজারে মাদক মামলায় ৫ জনের সাজা

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৪ আগস্ট , ২০১৭ সময় ০৯:৩৩ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজার শহরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে মোবাইল কোর্ট। গতকাল বুধবার সকাল থেকে রাত ১০টা পর্যন্ত এই অভিযান চালানো হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকার নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
দন্ডপ্রাপ্তরা হল শহরের দক্ষিন রুমালিয়ার ছড়ার টেকনাফ পাহাড় এলাকার জালাল আহামদের ছেলে রশিদ আহমদ (২২) ৬ মাস, পেকুয়া ফাসিয়াখালী কুতুবপাড়া এলাকার নাছির উদ্দিনের ছেলে শফিউল আলম (২৬) ১ মাস, উখিয়া পুর্ব রতœাপালং এর মনমোহন বড়ূয়ার ছেলে খোকন বড়–য়া (৫০) ১ মাস ও কক্সবাজার সদরের ইসলামপুর কৈলাশঘোনা এলাকার মৃত নুরুল আলমের ছেলে শাহিন মোর্শেদ (২৫) ২ মাস বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। ইয়াবা, গাঁজা, মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন ও বিক্রির অভিযোগে এই সাজা দেয়া হয়।
এছাড়া মাদক মজুদের অন্যতম কেন্দ্র ডিভাইন ইকো রিসোর্টের সহকারী ব্যবস্থাপক এমডি নাদিম হোসেন হাওলাদার পালিয়ে গেলেও মাদক সেবনের অভিযোগে তাকে ৫ হাজার টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট। অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কক্সবাজারের পরিদর্শক ধনজয় চন্দ্র দেবনাথসহ মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তা ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।