কক্সবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পর্যটক নিহত

প্রকাশ:| রবিবার, ১০ জুলাই , ২০১৬ সময় ০৯:৪৪ অপরাহ্ণ

বিদ্যুৎস্পৃষ্ট ১২কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পর্যটক নিহত হয়েছেন।

রোববার বিকেল সাড়ে ৪টায় আবাসিক হোটেল নির্সগ ও সুইট সাদাফের সামনে এ ঘটনা ঘটে। নিহত ওয়াহিদুজ্জামান অমি (১৮) ঢাকার আদাবর থানার শ্যামলী ক্লাব মাঠ এলাকার বাসিন্দা সাবেকুজ্জামান এলিনের ছেলে। তিনি ধানমন্ডি এলাকায় অবস্থিত একাডেমিয়া স্কুলে এ-লেভেলের শিক্ষার্থী।

নিহতের পিতা ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঈদের পরদিন পিতা-মাতাসহ ওয়াহিদুজ্জামান কক্সবাজার বেড়াতে আসেন। তারা কলাতলীর হোটেল-মোটেল জোন এলাকার আবাসিক হোটেল নিসর্গে অবস্থান নেন।

রোববার বিকেলে ঢাকা থেকে নিজেদের সঙ্গে আনা গাড়ি নিয়ে পার্কিং থেকে বের হচ্ছিলেন সাবেকুজ্জামান। গাড়ির সামনে দাঁড়িয়ে ওয়াহিদুজ্জামান ডানে-বামে সিগন্যাল দেখিয়ে পিছনের দিকে হেটে যাচ্ছিলেন। এক পর্যায়ে সড়কের পাশে থাকা বৃষ্টিতে ভেজা বিদ্যুতের খুঁটির সাথে লেগে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক (তদন্ত) বখতিয়ার জানান, নিহতের পিতা সাবেকুজ্জামান ময়নাতদন্ত ছাড়া সন্তানের লাশ নিয়ে যেতে লিখিতভাবে আবেদন জানিয়েছেন। এব্যাপারে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।