সাদা পোষাকধারীরা জোর করে গাড়িতে তুলে নিল ব্যবসায়ীকে

প্রকাশ:| রবিবার, ১৮ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১১:৪১ অপরাহ্ণ

মহানগরীর পতেঙ্গা থানার স্টীল মিল বাজার এলাকা থেকে জাবেদ আহম্মদ ঠিকাদারকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোষাকধারীরা জোর করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
জাবেদ আহম্মদ
১৮ সেপ্টেম্বর রবিবার বেলা আড়াইটার দিকে এ ঘটনার পর থেকে উক্ত ব্যবসায়ি নিখোঁজ রয়েছেন বলে জানান তার পরিবার।

এব্যাপারে পতেঙ্গা থানা এবং র‌্যাব, গোয়েন্দা পুলিশসহ প্রশাসনের সাথে যোগাযোগ করেও জাবেদ আহম্মদকে আটকের বিষয়টি কেউ স্বীকার করছে না বলে জানান তার পরিবার।

জাবেদ আহম্মদ এর ভাইরা ভাই, জাহেদ জানান, দুপুরে জাবেদ আমাকে ফোন করে বলে তিনি স্টিল মিল বাজারে আমার ব্যবসা প্রতিষ্ঠানে আসবেন। তাই আমি তার জন্য দোকানে অপেক্ষা করছিলাম। এরই মধ্যে জন্য এমে জানায়, জাবেদকে কারা জোর করে গাড়ীতে তুলে নিয়ে যাচ্ছে।

আমরা মার্কেটের নীচে এসে দেখতে পাই একটি সাদা রংয়ের মাইক্রো বাসে করে ৪/৫জন অপরিচিত লোক তাকে নিয়ে দ্রুত চলে যায়অ তারা নিজেদের ডিবির লোক পরিচয় দেয়। পরে অামরা থানায় এবং পুলিশের মাধ্যমে ডিবিতে যোগাযোগ করে জানতে পারি তারা কোন অভিযান চালায় নি।

জাহেদ আরো জানান, তার বিরুদ্ধে ২টি রাজনৈতিক মামলায় কোরবানীর আগে একবার গ্রেফতার হয়ে তিনি জামিনে মুক্তিপান। একসময় রাজনীতির সাথে জড়িত থাকলেও জাবেদ বর্তমানে কোন রাজনীতির সাথে জড়িন নয় বলে জানান তার পরিবার।

এদিকে পরিবারের পক্ষে বড় ভাই জোবায়ের নিকটস্থ পতেঙ্গা থানায় অভিযোগ করেছেন।

পতেঙ্গা থানার ওসি আলমগীর মাহমুদ জানান, আমরা জাবেদকে আটক করিনি। আমি খবর নিয়ে জেনেছি ডিবি কিংবা র‌্যাবও তাকে নিয়ে যায়নি। কারা তাকে তুলে নিয়ে গেছে আমরা তা অনুসন্ধান করে দেখছি।
উল্লেখ্য যে, জাবেদ আগামী ৩০ সেপ্টেম্বর পতেঙ্গাস্থ কাঠগড় ব্যবসায়ী সমিতির নির্বাচনে অর্থ সম্পাদক পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। ইতোমধ্যে নির্বাচন থেকে সরে দাড়ানোর জন্য একটি পক্ষ তাকে হুমকি দেন বলে পরিবারের দাবী। পরিবারের ধারনা নির্বাচনের জন্য প্রতিপক্ষরা অপহরণ করতে পারে।ন।